scorecardresearch

বড় খবর

পায়ের জুতো খুলে ডেলিভারি বয়কে বেধড়ক মার, তরুণীর কাণ্ডে হুলস্থূল নেটদুনিয়ায়

প্রকাশ্যে এক ডেলিভারি বয়কে এভাবে জুতোপেটা করার জন্য মহিলামহলও ওই মহিলার নিন্দায় মুখে খুলেছেন।

পায়ের জুতো খুলে ডেলিভারি বয়কে বেধড়ক মার, তরুণীর কাণ্ডে হুলস্থূল নেটদুনিয়ায়
পায়ের জুতো খুলে ডেলিভারি বয়কে বেধড়ক মার

প্রকাশ্যে এক অনলাইন ফুড ডেলিভারি সংস্থার কর্মীকে জুতোপেটা করছেন এক মহিলা। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ছড়িয়ে পড়েছে এই ভিডিও যা দেখে নিন্দার ঝড় দেশ জুড়ে। কিন্তু হঠাৎ কেন মহিলা ডেলিভারি সংস্থার কর্মীকে এভাবে প্রকাশ্যে মারধর করছেন তা জানা যায়নি। ঘটনার সময় কেউ বা কারা এই ভিডিও ফ্রেমবন্দী করেন পরে তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এভাবে প্রকাশ্যে এক ডেলিভারি বয়কে এভাবে জুতোপেটা করার জন্য মহিলামহলও ওই মহিলার নিন্দায় মুখে খুলেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে খাবার ডেলিভারি করার সময় হঠাৎ করেই নিজের পায়ের জুতো খুলে ডেলিভারি বয়কে সপাটে মারতে থাকেন ওই মহিলা। ডেলিভারি বয় এই ঘটনায় হতবম্ভ হয়ে কেঁদে ফেলেন। ঘটনার কথা ওই ডেলিভারি কর্মী সংস্থাকে জানিয়েছেন। সংস্থার তরফে ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন: [ দুধের শিশুদের নিয়ে কাজে Zomato ডেলিভারি পার্টনার, যুবকের জন্য চোখে জল নেটদুনিয়ার ]

তবে যে মহিলা ওই ডেলিভারি বয়কে জুতোপেটা করছেন তার কোন প্রতিক্রিয়া না মেলায় পুরো বিষয়টি অন্ধকারে। কেন তিনি ওই ডেলিভারি বয়কে এভাবে রাস্তার মাঝে জুতোপেটা করলেন তা ঘিরে তৈরি হয়েছে সংশয়। ভিডিও ভাইরাল হতেই সকলেই তরুণীর এহেন কাণ্ডের বিরুদ্ধে মুখ খুলেছেন। এবং প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার দাবিও জানান হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man shares shocking clip of woman thrashing zomato delivery agent internet calls for action