scorecardresearch

বড় খবর

লোকাল ট্রেনে KK-এর গানে ঝড় তুললেন শিল্পী, ভিডিও ভাইরাল মুহূর্তেই

এক বিরল প্রতিভার সন্ধান মিলেছে লোকাল ট্রেনে।

লোকাল ট্রেনে KK-এর গানে ঝড় তুললেন শিল্পী, ভিডিও ভাইরাল মুহূর্তেই
লোকাল ট্রেনে কেকে'র গানে ঝড় শিল্পীর

শিল্পীর কাজ তার শিল্পকলা দিয়ে মানুষকে মনোরঞ্জন করা। শিল্পী তার নিজের কাজের মধ্যে দিয়ে বেঁচে থাকেন সারা জীবন। শিল্পীদের মধ্যে কেউ পেয়ে যান নানারকম নাম- খ্যাতি- যশ, আবার কেউবা পান না সেরকম নাম বা যশ। তারা অগোচরেই সারাজীবন নিজের শিল্পকলা দিয়ে মানুষকে মনোরঞ্জন করে চলেন। রানাঘাটের রানু মণ্ডল থেকে বাদাম কাকু ভুবন বাদ্যকর! সকলেই ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। তেমন’ই এক বিরল প্রতিভার সন্ধান মিলেছে লোকাল ট্রেনে।

এমনিতেই লোকাল ট্রেনে যারা ফি দিন যাতায়াত করেন তাঁরা সকলেই জানেন, চলন্ত ট্রেনে অনেকেই গান পরিবেশনের মাধ্যমে জীবিকা নির্বাহ করে থাকেন। তার মধ্যে অনেকের গানের গলা আমাদের মনে দাগ কেটে যায়। আবার অনেক সময় ট্রেন যাত্রীদের অনুরোধেও সেই সব শিল্পীরা গেয়ে থাকেন পুরনো -নতুন নানান গান। তেমনই এক বিরল প্রতিভার দেখা মিলল। তার সেই ব্যক্তির গান ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ট্রেনের যাত্রীরা হাসিমুখে খুশি হয়ে যা দেন, তাই মাথা পেতে নেন এই শিল্পী।

আরও পড়ুন: সাইকেল চালাতে গিয়েই কুপোকাত গরিলা, মজার ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে চলন্ত ট্রেনে এই শিল্পী কিংদবন্তী সদ্যপ্রয়াত শিল্পী কেকে’র এক জনপ্রিয় গান। উল্লেখ্য জনপ্রিয় সঙ্গীত শিল্পী কেকে কলকাতায় এক কনসার্টে এসে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত্য বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে সঙ্গীত মহলে। এবার সদ্যপ্রয়াত শিল্পীর গান গেয়ে চলন্ত লোকাল ট্রেনে ঝড় তুলল এই শিল্পী। ‘Jo Khabo Khailo Main’ গানটিতে সুর দিয়েছেন প্রীতম। গানটি গেয়েছেন কেকে। এই গানটি জান্নাত ছবির অন্যতম সেরা একটি গান।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man sings kks song in local train video goes viral