scorecardresearch

বড় খবর

মৃত ‘বাবাকে’ ফিরিয়ে বোনের বিয়েতে চমক ভাইয়ের, দেখুন ভিডিও!

আবেগে ভাসল গোটা পরিবার!

wax statue,Wedding,wedding video,phani kumar,Avula Subramanayam,Sai Vaishnavi
! ‘বাবাকে’ ফিরে পেয়ে আবেগে ভাসল পরিবার,

প্রত্যেক সন্তানের কাছেই বিয়ে জীবনের এক বিশেষ দিন। আর সেই দিনে সকলেই চান বাবা-মায়ের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করতে। তেমনই এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা তাদের আবেগ চেপে রাখতে পারেননি। সাই বৈষ্ণবী এবং তার মা জয়শ্রী সুব্রামানিয়াম মনে প্রাণে চেয়েছিলেন বিয়ের এই বিশেষ মুহূর্তে বাবা সামনে থেকে সব কাজ তদারকি করবেন সেই সঙ্গে মেয়েকে বিয়ে উপলক্ষে আশীর্বাদ করবেন।

কিন্তু করোনা সব কিছুকে এলোমেলো করে দিল। গত বছর করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারান মিস্টার সুব্রামানিয়াম। মাথায় আকাশ ভেঙ্গে পড়ে পরিবারের। সেই ক্ষত কিছুটা সামলে নিয়ে ৯ জুন পরিবারের মতে বিয়ে করেন সাই বৈষ্ণবী। বিয়ের অনুষ্ঠান চলাকালীন ভাই ফণী কুমারের কাছ থেকে এক আশ্চর্য উপহার পান।

যা দেখে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েন পরিবারের সকলে। কী ছিল সেই উপহার? বাবা আভুলা সুব্রমনিয়াম বিয়েতে সকলের মাঝে রয়েছেন এমনটা যাতে পরিবারের সকলেই মনে করতে পারেন তার জন্য অর্ডার দিয়ে মৃত বাবার মোমের একটি মূর্তি বোনকে উপহার দেন ভাই। যা দেখে চোখের জলে বিয়ের আসর ভেসে যায়।

ভিডিওতে সাই বৈষ্ণবীকে তার বাবার মূর্তিকে জড়িয়ে ধরে চুম্বন করতে দেখা গেছে। ৯ জুন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য আত্মীয়রাও তাকে জড়িয়ে ধরে আবেগপ্রবণ হয়ে পড়ে্ন। বিয়েতে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে মূর্তিটি। নিখুঁত মোমের কাজে জীবন্ত হয়ে ওঠে বাবা আভুলা সুব্রমনিয়ামের সেই মূর্তি। গোটা পরিবারকে সেই মূর্তির সঙ্গে ছবি তুলতে দেখা যায়। মিঃ কুমার জানান, “মূর্তিটি তৈরি করতে এক বছরের কাছাকাছি সময় লেগেছিল। তিনি আরও জানান, বাবা-মা দুজনেই বিএসএনএলে চাকরি করতেন।

আরও পড়ুন: [বিদ্যুতের বিলের নামে ফোনে লিঙ্ক, ক্লিক করতেই সর্বস্ব খোয়ালেন শান্তিলাল]

গত বছর অবসরের পর করোনা আক্রান্ত হয়ে বাবা মারা যান। তারপর থেকেই পরিবারের মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। সকলেই চেয়েছিল বাবা বোনের বিয়েতে উপস্থিত থাকুন। তাই আমি এক মূর্তিটি বানিয়ে তাদের আশা কিছুটা পূরণ করেছি মাত্র”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man surprises sister with fathers life like wax statue on wedding day