scorecardresearch

বড় খবর

রুক্ষ্ম পাহাড়ি পথে সঙ্গী সাধের পোষ্য, লাদাখ জার্নির রোমাঞ্চকর ভিডিও ভাইরাল

ক্লিপটি ইতিমধ্যে ২ লক্ষ লাইক এবং হাজার হাজার প্রতিক্রিয়া অর্জন করেছে।

রুক্ষ্ম পাহাড়ি পথে সঙ্গী সাধের পোষ্য, লাদাখ জার্নির রোমাঞ্চকর ভিডিও ভাইরাল
বাইকে চশমা পড়ে বেলা

কুকুরই মানুষের সত্যিকরের বন্ধু! ইতিমধ্যে পুজোতে আমরা দেখেছি কলকাতায় পোষ্যবান্ধব মণ্ডপ। কিছুদিন আগে এক ইউটিউবারের ভিডিও ঘিরে শুরু হয় বিতর্ক। ভিডিওতে দেখা গিয়েছে একটি পোষ্য কুকুর কেদারনাথ মন্দিরের ‘নন্দী’ মূর্তির নিচে নন্দীর পা ছুঁয়ে রয়েছে। এই ঘটনা ঘিরেই শুরু হয় বিতর্ক। পোষ্যকে নিয়ে মালিকদের নানান জায়গায় ঘুরতে যেতে দেখা যায়। অনেক জায়গায় আবার পোষ্যদের নিয়ে যাওয়ার রয়েছে বিশেষ ব্যবস্থাও।

রুক্ষ পাহাড়ে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের জন্য ভারত সহ গোটা বিশ্বের পর্যটকদের পছন্দের গন্তব্যের তালিকায় অবশ্যই প্রথম সারিতে থাকে লাদাখ। সম্প্রতি বেলা নামের পোষ্যের এক দুঃসাহসিক কৃতিত্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেলা সফলভাবে তার মালিক চাউ সুরেং রাজকনওয়ারের সঙ্গে বাইকে করে লাদাখে ভ্রমণ করেছে! আর সেই কাহিনী এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে “৪৫ সেকেন্ডে আমাদের দুজনের লাদাখের জার্নির গল্প”।

আরও পড়ুন: [ সোনু সুদের চায়ের দোকান? ছবি দেখে দিশেহারা নেটপাড়া ]

বাইক যাত্রার কিছু ‘ঝলক’ ইনস্টাগ্রামে শেয়ার করেন রাজকনওয়ার। ক্লিপটিতে, বেলাকে বাইকে সওয়ার কালীন প্রবল হাওয়া থেকে রক্ষা করার জন্য একজোড়া চশমা পরে থাকতে দেখা যায়। পুরো ভিডিওটিতে দুজনের যাত্রার একটা ঝলক দেখা গিয়েছে। রাজকনওয়ার তার বাইকে পোষ্যের বসার জন্য একটি সিটও জুড়ে নেন যাতে বেলা আরামে বসতে এবং দাঁড়াতে পারে।

ক্লিপটি ইতিমধ্যে ২ লক্ষ লাইক এবং হাজার হাজার প্রতিক্রিয়া অর্জন করেছে। লাদাখে সফলভাবে যাত্রা শেষ করার জন্য অনেকেই বেলার প্রশংসায় পঞ্চমুখ। অন্যরা যাত্রার বিশদ বিবরণ সম্পর্কে তাদের আগ্রহ প্রকাশ করেন এবং অনেকেই জানতে চান তারা কীভাবে তাদের পোষ্যদের সঙ্গে নিয়ে লাদাখে ঘুরতে যাবেন?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man travels to worlds highest motorable road in ladakh with pet dog on customised bike watch