scorecardresearch

বড় খবর

জীবনের ঝুঁকি নিয়েই ‘ফায়ার স্টান্ট’, মুহূর্তেই আগুন ধরে গেল দাড়িতে! হাড়হিম করা ভিডিও ভাইরাল

ভিডিওটি ১২ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে ।

জীবনের ঝুঁকি নিয়েই ‘ফায়ার স্টান্ট’, মুহূর্তেই আগুন ধরে গেল দাড়িতে! হাড়হিম করা ভিডিও ভাইরাল
সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হচ্ছে

স্রেফ নেটদুনিয়ায় লাইম লাইটে আসার জন্য জীবনের ঝুঁকি নিয়েও মানুষজন নানান রকমের বিপজ্জনক স্টান্ট দেখান সোশ্যাল মিডিয়ায়। এই সব ভয়ঙ্কর স্টান্ট দেখে নেটিজেনদের শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বয়ে যায়। তবে রাতারাতি জনপ্রিয়তার কারণে এই ধরণের ভয়ানক স্টান্ট ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেণ্ডি। মানুষজন সোশ্যাল মিডিয়া খুললেই এই ধরনের হাজারো ভিডিও দেখতে পান।

ফায়ার স্টান্ট অত্যন্ত বিপজ্জনক। সামান্য ভুলেও বর বিপদের আশঙ্কা থেকেই যায় এই ধরণের স্টান্ট দেখানো ক্ষেত্রে। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে আমরা দেখি ভয়ঙ্কর ফায়ার স্টান্ট আর তা দেখাতে গিয়েই বড়সড় ভুল করে ফেলেন এক যুবক। মুহূর্তেই তার দাড়িতে আগুন ধরে যায়। ভিডিওটি রবি পাটিদার নামে একজন ব্যবহারকারী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং ভিডিওটি ১২  মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে ।

আরও পড়ুন: [ পাহাড়ের গা ঘেঁষে ছুটে চলল ১০০ কোচের ট্রেন, বিরল এই দৃশ্যে মজে নেটদুনিয়া, ভিডিও ভাইরাল ]

ক্লিপটিতে একজন ব্যক্তিকে পেট্রোল এবং ফায়ার স্টিক দিয়ে বিপজ্জনক স্টান্ট করতে দেখা যায়। দর্শকদের সামনে একটি টেবিলে দাঁড়িয়ে থাকা অবস্থায়, লোকটি তার মুখে পেট্রোল ঢেলে দেয়। এরপর তাকে ফায়ারস্টিকটিকে একেবারে কাছে নিয়ে আসতে দেখা যায়। মুহূর্তেই পেট্রোলের সংযোগে তার মুখে ও দাড়িতে আগুন ধরে যায়। আগুন নেভাতে দুজন ছুটে আসেন এবং প্রাণপণে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন।

ভিডিওটি দেখার পর নেটিজেনরা আতঙ্কিত হয়ে পড়েন।  পাশাপাশি এমন বিপজ্জনক স্টান্ট না দেখানোরও অনুরোধ করা হয়। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, জীবন মূল্যবান এমন স্টান্ট দেখিয়ে বিপদ ডেকে আনবেন না”। অপর একজন ব্যবহারকারী লিখেছেন, জীবনের ঝুঁকি নিয়ে কোন কাজই করা উচিত নয়”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mans beard catches fire as stunt goes wrong watch what happens next