বড় খবর

জন্মদিনে একলা, সেই খেদে ট্যাটু করালেন ১০৩ বছরের ঠাকুমা

ডরোথি ঠিকই করে ফেলেন, নার্সিংহোম থেকে ছাড়া পাওয়ার পরই হাতে ট্যাটু করাবেন। গত সপ্তাহেই সেই হিসাব মত ব্যাংয়ের ট্যাটু করেন।

ট্যাটু কি কেবল যুব প্রজন্মের জন্য? এমন প্রশ্ন শুনলেই মুচকি হাসেন ১০৩ বছরের ডরোথি পোলক। শতবর্ষ পেরিয়েছেন আগেই, তবে ডরোথি মনে করেন, বয়স কেবলমাত্র সংখ্যামাত্র। তাই ১০৩ নম্বর জন্মদিন পালনের পর নিজেকেই অভিনব উপহার দিলেন তিনি।

কী সেই! গত ১৬ জুন জন্মদিন পালনের পর নিজেই ট্যাটু করালেন। করোনা অতিমারীর কারণে মুসকেগনের নার্সিংহোমে জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। তবে পরিবার পরিজনের সঙ্গে জন্মদিন কাটাতে না পারায় অবসাদে ভুগছিলেন তিনি।

আরও পড়ুন

১৮ ক্যারাট সোনা, ৩৬০০ হিরে! দুনিয়ার সবথেকে দামি এই মাস্কের দাম চমকে দেবে

নাতনি তেরেসা জাভিজ জোন্স সিএনএন-কে জানিয়েছেন, “নার্সিংহোমের নার্স জানালেন, ঠাকুমা ভয়ানক ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। আমরা কেউই জানি না উনি কেমন ছিলেন। কারণ আমরা করোনার জন্য আসতেই পারেনি। আমরা ফোন করেও ওকে উদ্দীপ্ত করতে পারিনি।”

One step closer. She’s killing me with her giddiness. ???? #GiddyGranny

Posted by Teresa Gomez Zavitz-Jones on Friday, 7 August 2020

Posted by Teresa Gomez Zavitz-Jones on Friday, 7 August 2020

এই আনন্দ সুদে আসলে পুষিয়ে নিতে ডরোথি ঠিকই করে ফেলেন, নার্সিংহোম থেকে ছাড়া পাওয়ার পরই হাতে ট্যাটু করাবেন। গত সপ্তাহেই সেই হিসাব মত ব্যাংয়ের ট্যাটু করেন।

Posted by Teresa Gomez Zavitz-Jones on Friday, 7 August 2020

Posted by Teresa Gomez Zavitz-Jones on Friday, 7 August 2020

সিএনএনকে ডরোথি জানিয়েছেন, “বেশ আনন্দ পেলাম। অনেকদিন আগেই আমার নাতি ট্যাটু করতে বলেছিল। তখন করতে পারিনি। হঠাৎ করেই সেই ট্যাটু করার ইচ্ছে জাগে। আমি ব্যাঙ বেশ পছন্দ করি। সেই কারণেই ব্যাঙয়ের ট্যাটু করালাম।”

নিজের ট্যাটুর ছবি ডরোথি ফেসবুকে নিজের একাউন্টেও শেয়ার করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Michigan granny gets her first tattoo on the age of 103

Next Story
খোলা হাতে সাপ ধরেন এই যুবক, কিং কোবরাও বশ মানে! জেনে নিন পরিচয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com