scorecardresearch

বড় খবর

পার্কেই শিশুর চোয়াল ছিঁড়ে খেল পিটবুল, ক্ষতবিক্ষত মুখে পড়ল ২০০ সেলাই

পার্কে শিশুর ওপর পিটবুল হামলার ঘটনায় পুরো এলাকায় ব্যপক ক্ষোভ ছড়িয়ে পড়ে।

পার্কেই শিশুর চোয়াল ছিঁড়ে খেল পিটবুল, ক্ষতবিক্ষত মুখে পড়ল ২০০ সেলাই
পার্কে শিশুর ওপর পিটবুল হামলার ঘটনায় পুরো এলাকায় ব্যপক ক্ষোভ ছড়িয়ে পড়ে।

দিল্লি ও তার আশেপাশে পিটবুলের আক্রমণের ঘটনা বারেবারেই সংবাদ শিরোনামে এসেছে। এবার পিটবুল আক্রমণের শিকার ১১ বছরের এক শিশু। গাজিয়াবাদের মধুবন বাপুধাম এলাকায়, ১১ বছরের একটি শিশু পিটবুলের আক্রমণে গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটে গত ৩ সেপ্টেম্বর। যার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পিটবুলের আক্রমণে শিশুটিকে গুরুতর আহত হয়েছে। শিশুটির মুখে প্রায় ২০০টি সেলাই পড়ে। তবে আপাতত চিকিৎসকদের। পিটবুলের মালিককে ইতিমধ্যেই পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে, কিন্তু প্রশ্ন উঠেছে জরিমানা করে এই আতঙ্কের আদৈও কী অবসান ঘটাবে?

১১ বছরের ছেলের উপর পিটবুলের আক্রমণ

গাজিয়াবাদের সঞ্জয়নগর পার্ক এলাকায় ১১ বছরের এক শিশুকে পিটবুল জাতের একটি কুকুর মারাত্মক ভাবে আক্রমণ করে। ভয়াবহ এই আক্রমণের একাধিক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পিটবুলের খপ্পর থেকে বেরিয়ে আসার জন্য শিশুটি যথাসাধ্য চেষ্টা করে, কিন্তু ততক্ষণে শিশুটির মুখে পিটবুল মারাত্মক ভাবে আক্রমণ করে। অনেক কষ্টে শিশুটিকে পিটবুলের আক্রমণ থেকে মুক্ত করা হয়, কিন্তু ততক্ষণে শিশুটির অবস্থা আরও খারাপ হয়ে যায়। পিটবুলের আক্রমণে শিশুটির মুখে প্রায় ২০০টি সেলাই পড়ে।

পিটবুল মালিকের বিরুদ্ধে ব্যবস্থা

পার্কে শিশুর ওপর পিটবুল হামলার ঘটনায় পুরো এলাকায় ব্যপক ক্ষোভ ছড়িয়ে পড়ে। বিক্ষোভকারীরা বলছেন, এ ধরনের ঘটনার কারণে মানুষ পার্ক, লিফটসহ অন্যান্য জনবহুল স্থানে ঘোরাফেরা করতেও এখন ভয় পাচ্ছে। তবে ঘটনার পরপরই কর্পোরেশনের তরফে কুকুরের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন: [ চূড়ান্ত অসম্মান জাতীয় পতাকার, স্কুটি মোছার ভিডিও ভাইরাল, গ্রেফতার যুবক! ]

গ্রেটার নয়ডায় এই নিয়ে ছড়ায় উত্তেজনা। পোষা কুকুর নিয়ে কুকুরপ্রেমিক ও কুকুর বিদ্বেষীদের মধ্যে উত্তেজনা ছড়ায়। গ্রেটার নয়ডার এইস অ্যাসপায়ার সোসাইটিতে দুই বাসিন্দাদের মধ্যে এই নিয়ে সংঘর্ষও বাঁধে। পোষা কুকুরকে লিফটে নিয়ে যাওয়া নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। পোষা কুকুরকে নিয়ে লিফটে যাওয়া নিষিদ্ধ হতেই বিক্ষোভ ছড়ায়। তারপরই শুরু হয় বিতর্ক। পোষা কুকুরটিকে লিফটে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দুই মহিলার মধ্যে হাতাহাতিও হয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Minor boy grievously injured in pitbull attack in ghaziabad receives over 150 stitches