scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর ভিডিও! ফুটপাতে দাঁড়িয়ে পড়ুয়া, মুহূর্তেই গাড়ির ধাক্কা, কী হল তারপর…..

ভিডিওটি ৩৪ মিলিয়ন ভিউ এবং ২.৫ মিলিয়ন লাইক অর্জন করেছে।

ভয়ঙ্কর ভিডিও! ফুটপাতে দাঁড়িয়ে পড়ুয়া, মুহূর্তেই গাড়ির ধাক্কা, কী হল তারপর…..
ভিডিওতে রাস্তার পাশে ফুটপাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এক স্কুল ছাত্রকে।

সোশ্যাল মিডিয়ায় আমরা পথ দুর্ঘটনার অনেক ভিডিও দেখতে পাই। সারা বিশ্বে প্রতিদিন হাজার হাজার মানুষ পথ দুর্ঘটনার বলি হচ্ছেন। একই সঙ্গে এসব দুর্ঘটনায় অনেক সৌভাগ্যবান মানুষ অলৌকিকভাবে বেঁচে যায়। বর্তমানে, এই একই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি এমন একটি ভিডিও সামনে এসেছে, যাতে এক ব্যক্তিকে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা থেকে কপাল জেরে রক্ষা পেতে দেখা যায়। যদিও এই ভিডিওটি বেশ পুরোনো, ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হওয়ার কারণে, এটি এখন সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

ভিডিওতে রাস্তার পাশে ফুটপাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এক স্কুল ছাত্রকে। কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর তাকে কিছু একটা চিন্তা করে এগিয়ে যেতে দেখা যায়। এরই মধ্যে সে আগে যেখানে দাঁড়িয়ে ছিল, সেখানে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা মারতে দেখা যায়।

আরও পড়ুন: [ বাইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা ]

কয়েক সেকেন্ড আগেই দুর্ঘটনাস্থল থেকে সরে যাওয়া ছাত্রকে সোশ্যাল মিডিয়ায় খুবই ভাগ্যবান বলে মন্তব্য করা হচ্ছে। কিছু ব্যবহারকারী এমনও বলেছেন যে তার ভাগ্য তার ওপর সদয় না হত, তবে সে সেই গাড়ির ধাক্কায় সেখানেই প্রাণ হারাতে পারত। বর্তমানে ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি ৩৪ মিলিয়ন ভিউ এবং ২.৫ মিলিয়ন লাইক অর্জন করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Miraculously saved life of a child in a terrible road accident