model chaiwali simran gupta miss gorakhpur now selling tea at gorakhpur :মডেলিং ছেড়ে চা বিক্রি! 'মডেল চা'ওয়ালি'র দোকানে উপচে পড়ছে ভিড় | Indian Express Bangla

মডেলিং ছেড়ে চা বিক্রি, ‘মডেল চা’ওয়ালি’র দোকান ঘিরে রয়েছে হাজারো চমক!

মেয়েটির চা বিক্রির ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মডেলিং ছেড়ে চা বিক্রি, ‘মডেল চা’ওয়ালি’র দোকান ঘিরে রয়েছে হাজারো চমক!
মিস গোরখপুর' এখন চা'ওয়ালি।

‘মিস গোরখপুর’ এখন চা’ওয়ালি। মডেলিং ছেড়ে চা বিক্রি শুরু করেছেন সিমরন গুপ্তা নামে এক মডেল। গোরখপুর চৌরাস্তায় চায়ের দোকান খুলেছেন একসময়ের দাপুটে মডেল। তার এই কাহিনী চমকে দেবে সকলকেই। বেশিরভাগ মানুষ-জনের এখন প্রশ্ন ‘মিস গোরখপুর’ এখন চায়ের স্টল বসিয়েছে কেন? আসলে, এই মেয়েটি এমবিএ চাওয়ালা প্রফুল বিলোর এবং পাটনার গ্র্যাজুয়েট চাওয়ালা প্রিয়াঙ্কা গুপ্তাকে দেখে চায়ের দোকান খোলার সিদ্ধান্ত নেন। এরপর সিমরন মডেলিং পেশাকে ছেড়ে চায়ের দোকান খোলেন।

‘মডেল চাওয়ালি’ নামেই রয়েছে চমকের ছড়াছড়ি। সিমরন গুপ্তা এখন সেখানে চা বিক্রি করে সংসার চালাচ্ছেন। তিনি এক সময় ছিলেন দাপুটে মডেল। তার মডেলিং ক্যারিয়ার ছেড়ে চা বিক্রি শুরু করেন তিনি এবং আজ জনপ্রিয়তার শীর্ষে চায়ের দোকান। সেখানে দিনে রাতে কয়েক ডজন লোকের ভিড়। মেয়েটির চা বিক্রির ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

‘মিস গোরখপুর’ হওয়া সিমরন নিজেই তার চা বিক্রির কারণ জানিয়েছেন। তিনি বলেন, ২০১৮ সালে তিনি ‘মিস গোরখপুর’ হন। বেশ ভালোই চলছিল তার মডেলিং ক্যারিয়ার। কিন্তু কোভিড কালে সেভাবে কাজ না থাকায় মডেলিং ছেড়ে চায়ের দোকান খোলেন তিনি। চায়ের দোকান খোলার বিষয়ে তিনি এমবিএ চা’ওয়ালাকে দেখে অনুপ্রাণিত হন। সিমরন জানায়, ‘তার বাড়ির আর্থিক অবস্থা তেমন ভাল না। কোভিডের প্রভাবে সংসার চালানো দায় হয়ে গিয়েছিল, কী করব কিছুই ভেবে না পেয়ে এমবিএ চা’ওয়ালাকে দেখে অনুপ্রাণিত হই। এরপর চায়ের দোকান খুলি”।

আরও পড়ুন : [ দড়িতে টানানো ভাঙা পা, দিব্যি অটোচালিয়ে শহর ঘুরছেন অটোচালক, দেখুন ভিডিও ]

দোকানের নাম ‘মডেল চা’ওয়ালি’ কেন? প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘দোকানের নামের সঙ্গে নিজের পেশাকেও তুলে ধরতে চেয়েছি। এই কারণেই দোকানের এমন নামকরণ করার সিদ্ধান্ত নিই। তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা গুপ্তা এবং প্রফুল্ল বিলোর যদি চা বিক্রি করতে পারেন, তাহলে আমি কেন না’! বাড়িতে রয়েছে এক প্রতিবন্ধী ভাই। সিমরানের বাবাও মেয়ের এই কাজে বেশ খুশি। তার কথায়, “পরিবার পাশে থাকলে সব কিছুই সম্ভব”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Model chaiwali simran gupta miss gorakhpur now selling tea at gorakhpur

Next Story
কাগজে ফুটে উঠলো মারাদোনার মুখ, শিল্পীর তাক লাগানো প্রতিভাকে কুর্নিশ!