ডিমের উপর ডিম রেখে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড, ভাইরাল ভিডিও

সমতলেই ডিম সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারে না। সেখানে একটা ডিমের উপর আরও দুটি ডিম দাঁড় করিয়ে আবেলহামীদ তাক লাগিয়ে দিয়েছেন গোটা বিশ্বকে।

কোনো বাহ্যিক শক্তি ছাড়াই দিব্য একটির উপর একটি ডিম দাঁড় করিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলে ফেললেন মহম্মদ আবেলহামীদ মুকবেল। যে ভিডিও দেখে অবাক নেট পাড়া। স্থানীয় সংবাদ সংস্থা থেকে জানা গিয়েছে, মাত্র ছয় বছর বয়স থেকেই ব্যালেন্সের খেলায় মেতে উঠেছিলেন এই যুবক। এখনও তাঁর বয়স মাত্র কুড়ি।

সমতলেই ডিম সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারে না। সেখানে একটা ডিমের উপর আরও দুটি ডিম দাঁড় করিয়ে আবেলহামীদ তাক লাগিয়ে দিয়েছেন গোটা বিশ্বকে। তিনি জানিয়েছেন, ব্যালান্স রাখতে গেলে সবসময় প্রতিটি জিনিসের ভরকেন্দ্রকে একটি সরলরেখায় আনতে হবে। যা মনোযোগ ও ধৈর্য্যের বিষয়। তবে এই পারদর্শীতা অভ্যাস হয়ে গিয়েছে ওই যুবকের।

আরও পড়ুন: ভয়াবহ রূপ, জেগে উঠেছে আগ্নেয়গিরি, আকাশ ছুঁল ছাই-ধোঁয়া

জানা গিয়েছে, আবেলহামীদের জন্মস্থান ইয়েমেন, বর্তমানে মালয়েশিয়ার রাজধানী কুয়ালা লামপুরের বাসিন্দা। তবে এই ভিডিও তিনি এপ্রিল মাসে করেছেন। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান পাওয়ার পরই তাদের দৌলতে ভাইরাল হয়ে পড়ে গোটা বিষয়টি।

এক একটি ডিমকে সোজা করে দাঁড় করাতে পাঁচ সেকেন্ডের বেশি সময় লাগে নি ওই যুবকের। এবং তাঁর এই কীর্তি এখন অবাক বিস্ময়ে দেখছে বিশ্ব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mohammed abelhameed muqbel has set a guinness world records of largest stack of eggs viral video

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com