scorecardresearch

বড় খবর

নেশাতেই বুঁদ! মদ্যপানে মজে বাঁদর ছানা, ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

নেশাতেই বুঁদ! মদ্যপানে মজে বাঁদর ছানা, ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া
মদে মজে বাঁদর ছানা! সুরাপ্রেমের ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

মদের প্রেমে পাগল বাঁদর। রোজই চাই একবোতল মদ।  না পেলেই হুলস্থূল। বাঁদরের এমন সুরাপ্রেম এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। উত্তরপ্রদেশের এই ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় বন্য প্রাণীদের ভিডিও দেখতে মানুষজন খুবই পছন্দ করেন। বেশিরভাগ বন্যপ্রাণী-সম্পর্কিত ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় এবং ইন্টারনেটে মুহূর্তেই সেগুলি ভাইরাল হয়ে যায়। এগুলোর মধ্যে বাঁদরের ভিডিও সাধারণত খুব মজার হয়ে থাকে। তবে সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

বাঁদরের মজার নানান কাণ্ডকারখানা এবং মজার আচরণ নেটিজেনদের হাসতে বাধ্য করে। সম্প্রতি এক মাতাল বাঁদরের ভিডিও ভাইরাল হচ্ছে। যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়। মদ দেখলেই আর স্থির থাকতে পারে না বাঁদরটি। লক্ষ্য থাকে সেটির দিকে, সুযোগ বুঝে তা হাতিয়ে মগডালে চড়ে গলায় ঢক ঢক করে বোতল থেকে ঢালে মদ। এমনই আজব ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটজনতার।

আরও পড়ুন: [ জীবনের ঝুঁকি নিয়েই ‘ফায়ার স্টান্ট’, মুহূর্তেই আগুন ধরে গেল দাড়িতে! হাড়হিম করা ভিডিও ভাইরাল ]

ভিডিওটি টুইটারে শেয়ার করা হতেই তা ভাইরাল হয়ে যায়। মদের দোকানে ঢুকে বিয়ারের বোতল ও ক্যান ছিনিয়ে নেয় বাঁদরটি। আর যখনই সে মদ পায় না, তখন হৈ চৈ শুরু করে দেয়। এমন মাতাল বাঁদরের ভিডিও মানুষ জন খুবই পছন্দ করেছেন।

ভাইরাল ভিডিওতে, বাঁদরকে হাতে বিয়ারের বোতল নিয়ে মদ্যপান করতে দেখা গিয়েছে। বোতলে থাকা বিয়ারের শেষ ফোঁটাও চেটেপুটে খাচ্ছে বাঁদরটি। সেখানে উপস্থিত লোকজন এই মজার দৃশ্য ফ্রেমবন্দী করেন, পরে তা ভাইরাল হয়। 

ভিডিওটি উত্তরপ্রদেশের রায়বেরেলি জেলার। যেখানে একটি বাঁদরের মদ্যপ্রেমে প্রাণ ওষ্ঠাগত সাধারণ মানুষের। মদ না পেলেই বাঁদরের কাণ্ডে অতিষ্ঠ সাধারণ মানুষ।  স্থানীয় মানুষজন জানিয়েছেন, বাঁদরটি এতই মদ্যপ্রেমী যে মদ না পেলেই যা তা কাণ্ড শুরু করে দেয়। সাধারণ মানুষের হাত থেকে বিয়ার মদের বোতল মুহূর্তেই ছিনিয়ে নিয়ে মগডালে উঠে তাকে দেখিয়ে ঢক ঢক করে মদ্যপান করে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর বেশ ভাইরাল হয়ে যাচ্ছে। এমন মাতাল বাঁদরের কাণ্ডকারখানা দেখে মানুষ জন খুব মজা পাচ্ছেন। মত্ত এই বাঁদরের ভয়ে তটস্থ থাকেন দোকানদার থেকে খরিদ্দাররা। মদ না পেলে দোকানে ঢুকে বোতল চুরির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Monkey steals alcohol from shop in uttar pradeshs rae bareli drinks it viral video