scorecardresearch

বড় খবর

সোশ্যাল মিডিয়ায় বুঁদ বানরের দল, ভিডিও দেখে অবাক সকলেই!

স্মার্টফোনের প্রতি বানরের এমন আগ্রহ দেখে অবাক হয়েছেন সকলেই।

viral, viral videos, animal videos, trending, trending videos, Viral animal videos
স্মার্টফোনের প্রতি বানরের এমন আগ্রহ দেখে অবাক হয়েছেন সকলেই।

 ফেসবুকে মত্ত বানর? সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ! সোশ্যাল মিডিয়ায় নানান ধরণের অদ্ভুত ঘটনা ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একদল বানর মোবাইলের স্ক্রিনে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাঁটতে ব্যস্ত। হ্যাঁ এমনই আজব ভিডিও দেখে তাজ্জব হয়েছেন নেটিজেনরাও। অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কী এবার থেকে আধুনিক প্রযুক্তির সঙ্গে খাপ-খাইয়ে নিচ্ছে বানররাও? অন্তত ভিডিও দেখে তেমনই মনে হবে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কেউ একজন হাতে করে বানরের মুখের সামনে একটি স্মার্টফোন ধরে রয়েছেন। আর অবিকল মানুষের কায়দায় স্ক্রোল করে একের পর এক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভাইরাল ভিডিও ঘেঁটে ঘুঁটে দেখছে বানরের দল। স্মার্টফোনের প্রতি বানরের এমন আগ্রহ দেখে অবাক হয়েছেন সকলেই। ভিডিও’র শুরুতে দেখা যায় দুটি বানর মোবাইলের স্ক্রিনের ওপর প্রায় হামলে পড়েছে। একটু পরেই তাদের গায়ের ওপর দিয়েই আরেকটি বানর এসে মোবাইলে চলা ভিডিও ভাল করে দেখতে থাকে। এমন সময় একটি বানরকে মোবাইল স্ক্রিন স্ক্রোল করতেই দেখা যায়। যেভাবে স্মার্টফোনের প্রতি বানরের আগ্রহের ছবি ধরা পড়েছে তাতে মনে হচ্ছে বানররা স্মার্টফোন সম্পর্কে একেবারেই ওয়াকিবহাল!

আরও পড়ুন: [‘বোন আমার থাকুক সুখে’! একরত্তি শিশুর আবেগঘন বার্তা ভাইরাল!]

ভিডিওটি টুইটারে ভাইরাল হয়েছে। আর তারপর ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। @himachal_queen নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে ‘সোশ্যাল মিডিয়ার উন্মাদনা’। ভিডিওটি ভাইরাল হতেই তাতে প্রায় ১৫ লক্ষ মানুষ দেখেছেন। ৩ হাজারের বেশি লাইক অর্জন করেছে এমন মজার ভিডিওটি। ফোন ব্যবহার করা বানরের দলকে  দেখে রোমাঞ্চিত নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Monkeys use social media on smartphone watch video to know what happened next