scorecardresearch

বড় খবর

জন্মদিনের অনুষ্ঠানে হটাৎ হাজির ধোনি, মুহুর্তেই খুশির বন্যা! দেখুন ভিডিও

ধোনিকে পেয়ে দারুণ খুশি সকলে!

"MS Dhoni, Team India, CSK, Chennai Super Kings (CSK), IPL, IPL 2022, IPL 2023, MS Dhoni captaincy, MS Dhoni CSK, MS Dhoni viral video
জন্মদিনের অনুষ্ঠানে হটাৎ হাজির ধোনি, মুহুর্তেই খুশির বন্যা! দেখুন ভিডিও

প্রিয়বন্ধুর জন্মদিনের পার্টিতে হাজির এমএস ধোনি। হাজার ব্যস্ততা সত্ত্বেও বন্ধুর এই বিশেষ দিনে তার পাশে থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ধোনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জন্মদিনের সেই অনুষ্ঠানের ভিডিও। যেখানে সুরেন্দর কুমারকে কেক কাটতে দেখা গিয়েছে। পাশেই দাঁড়িয়ে এমএসডি।  

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হওয়া সত্ত্বেও বন্ধুর এই বিশেষ দিনে তাঁর পাশে থেকে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ধোনি। তার এই আচরণ মুগ্ধ করেছে নেটিজেনদের। জানা গিয়েছে ধোনির টেনিস কোচ সুরেন্দর কুমারের জন্মদিনের পার্টি, উপলক্ষে এমএস ধোনির সেদিন নিমন্ত্রণ ছিল। সুরেন্দর নিজেও রাঁচির বাসিন্দা।

প্রিয় বন্ধুর ডাককে কোন ভাবেই উপেক্ষা করতে পারেননি এমএস ধোনি। জেএসসিএ স্টেডিয়ামে জন্মদিনের বিশেষ অনুষ্ঠানটির আয়োজন করা হয়। জন্মদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে কিংবদন্তি উইকেটকিপার-ব্যাটসম্যানকে কেক কাটার অনুষ্ঠানে তার ঘনিষ্ঠ বন্ধু সুরেন্দর কুমারের পরিবারের সঙ্গে দেখা যায়।

আরও পড়ুন: [বউকে নিয়ে জলকেলিতে মত্ত স্বামী, গালে চুমু খেতেই ঘটল ভয়ঙ্কর বিপত্তি! দেখুন ভিডিও]

ভিডিওটি টুইটারে এমএস ধোনির একটি ফ্যান পেজ শেয়ার করেছে। এদিকে, এমএসডি তার মিষ্টি অঙ্গভঙ্গি দিয়ে আরও একবার তার ভক্তদের মুগ্ধ করেছে। সুরেন্দর কুমার রাঁচির জেএসসিএ টেনিস একাডেমির ট্রেনার। ক্রিকেটের বাইরে, ধোনি নিজের শহরে তার বন্ধুদের সঙ্গে জমিয়ে ফুটবল এবং টেনিস খেলতে দারুণ ভাবে  করতে পছন্দ করেন। বিশেষ বন্ধুর জন্মদিনের পার্টিতে ধোনির এই ভাইরাল ভিডিও ভক্তদের আরও একবার দারুণ ভাবে অনুপ্রাণিত করেছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni attends birthday party of his close friend watch viral video