অসাধারণ কোরিওগ্রাফি, বৃষ্টিতে পথেই নাচ, আসর জমালেন এই যুবক, দেখুন ভিডিও : Mumbai youngster dances in rain on road video goes viral | Indian Express Bangla

অসাধারণ কোরিওগ্রাফি, বৃষ্টিভেজা নাচ, আসর জমালেন এই যুবক, দেখুন ভিডিও

নেটিজেনরা যুবকের কোরিওগ্রাফি এবং উন্মাদনা শক্তিকে দারুণভাবে পছন্দ করেছেন

অসাধারণ কোরিওগ্রাফি, বৃষ্টিভেজা নাচ, আসর জমালেন এই যুবক, দেখুন ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় কখন কোন ভিডিও অথবা ছবি ভাইরাল হবে তা আগে থেকে অনুমান করা সম্ভব নয়। বেশিরভাগ নাচের ভিডিও এবং মজার ভিডিওগুলি ভাইরাল হওয়ার তালিকায় শীর্ষে রয়েছে। মুম্বইয়ের বৃষ্টিতে নাচের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নাচের ভিডিওগুলিতে ইনস্টাগ্রামে প্রচুর লাইক এবং ভিউ সংগ্রহ করে, এই কারণেই ডিজিট্যাল ক্রিয়েটাররা নাচের চ্যালেঞ্জগুলি গ্রহণ করতে পছন্দ করেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওগুলি দেখে মনে হচ্ছে বৃষ্টির মধ্যে নাচ আজকাল সর্বশেষ ইনস্টাগ্রাম ট্রেন্ডগুলির মধ্যে একটি। আপনি নিশ্চয়ই বারসো রে, এবং টিপ টিপ বরসা গানে নাচের অনেক ভিডিও সম্প্রতি ভাইরাল হতে দেখেছেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে এক যুবককে বৃষ্টিতে নাচতে দেখা যাচ্ছে।

জানা গিয়েছে যুবকের নাম বৈভব, যাকে মুম্বইয়ের একটি সিগন্যাল পোস্টের কাছে ফুটপাতের ওপর ‘বান থান চালি বোলো এ জাতি রে জাতি রে’ (Ban than chali bolo ae jaati re jaati re)গানে নাচতে দেখা যায়। ভিডিওটি ‘Vaibhavdixit_India’ নামের একটি আইডি থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, যিনি একজন নৃত্যশিল্পী এবং বর্তমানে মুম্বাইতে থাকেন।

আরও পড়ুন: [ প্রিওয়েডিং শ্যুটের মাঝেই ক্ষেপে লাল হাতি, প্রাণভয়ে ছুট হবু দম্পতির, ভিডিও ভাইরাল ]

এই ভাইরাল রিলটি ২ লক্ষের ভিউ এবং দেড় লক্ষের কাছকাছি  লাইক পেয়েছে। নেটিজেনরা যুবকের কোরিওগ্রাফি এবং উন্মাদনা শক্তিকে দারুণভাবে পছন্দ করেছেন এবং নাচ নিয়ে নেটিজেনরা নানান মনব্য করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “জাস্ট ফ্যাবুলাস ডুড।” আরেক ব্যবহারকারী লিখেছেন, এটা দেখে আমার মন নাচতে শুরু করেছে। তৃতীয় একজন লিখেছেন, “আমি এটা অনেকবার দেখেছি।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mumbai youngster dances in rain on road video goes viral

Next Story
বৃষ্টিভেজা রাস্তায় সাইকেলে বৃদ্ধের কেরামতি, অবাক স্টান্টে চমকে উঠলো নেটপাড়া