scorecardresearch

বড় খবর

‘অন্য সংস্থায় ইন্টারভিউ, তাই ছুটি প্রয়োজন’! ভাইরাল হল কর্মচারীর ছুটির সেই আবেদন

অন্য সংস্থায় ইন্টারভিউ দিতে যাবেন ওই কর্মী। তিনি সেটা উল্লেখ করে অফিস বসকে চিঠি লিখেছেন, তা এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়।

leave application, leave application format, honest leave application, leave application to give interview at another company, leave application to boss, leave application to hr, leave application to manager, leave application to manager mail, leave application to attend interview"/>
‘অন্য সংস্থায় ইন্টারভিউ, তাই ছুটি প্রয়োজন’ কর্মচারীর ছুটির আবেদনে তোলপাড় নেটদুনিয়া

গতকালের পর আবার সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে এক আবেদন পত্র। গতকালের সেই আবেদন পত্র ছিল ইস্তফার! যা দেখে খানিক চমকে উঠেছেন নেটিজেনরা। তাতে লেখা ছিল মাত্র তিনটি শব্দ! ‘বাই বাই স্যার’! আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একজন সৎ কর্মচারীর ছুটির আবেদন। অন্য সংস্থায় ইন্টারভিউ দিতে যাবেন ওই কর্মী। তিনি সেটা উল্লেখ করে অফিস বসকে চিঠি লিখেছেন, তা এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়।

সাধারণ ভাবে কোন সংস্থায় কাজ করার পাশাপাশি আমরা যখন অন্য কোন সংস্থায় ইন্টারভিউ দিতে যাই আমরা সাধারণ ভাবে চাই সেটা যেন অফিসের কেউ না জানুক। প্রয়োজনে অফিস বসকে সাজানো একটা মিথ্যের সামনে আমরা সামনে দাঁড় করিয়ে দিই। অনেক সময়ই হয় অফিস বস সবটা বুঝেও না বোঝার ভান করে থাকেন।

তবে এবার যে ছুটির আবেদন সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে তা নেহাতই এক সৎ কর্মচারীর ছুটির আবেদন। যাতে লেখা রয়েছে , “স্যার, শুভ সকালের শুভেচ্ছা। আমি আপনাকে এই ইমেলটি পাঠাচ্ছি  আপনাকে জানানোর জন্য যে অন্য একটি কোম্পানিতে আজ একটা ইন্টারভিউ দিতে চলেছি। তাই আমার আজকে ছুটি দরকার। আমার আপনার কাছে সবিনয় অনুরোধ,  আপনি অনুগ্রহ করে আমার আবেদন বিবেচনা করে অনুমোদন করুন।” এই চিঠি ভাইরাল হতেই কর্মীর সততার প্রশংসা করেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: [ডি.এমের গরু অসুস্থ! গঠন করা হল মেডিক্যাল টিম, ঘণ্টায় ঘণ্টায় রিপোর্ট তলব]

দেখুন কী বলেছেন নেটিজেন মহল!

এতটা সৎ আপনি কী কখনও হয়েছেন? জানান কমেন্ট করে!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Need leave to attend interview at another company employees honest leave application goes viral