বড় খবর

উপহার ‘নাপসন্দ’! ছুঁড়ে মারলেন কনে, তুমুল ভাইরাল ভিডিও

বরের বন্ধুরা এমন মজা করলেন যে চটে লাল নতুন বউ।

প্রতীকী ছবি

বিয়ে নিয়ে অনেক মজার ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখে থাকি। তা বলে উপহার পছন্দ না হওয়ায় কনে তা ছুঁড়ে ফেলে দেবেন এমন ঘটনা বোধ হয় কেউই দেখেননি।

ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি এবং গয়নায় সজ্জিত হয়ে বিয়ের সাজে পালঙ্কে বসে কনে। পাশেই শেরওয়ানি, পাগড়ি পরে বসে বর। বিয়েবাড়িতে হাসি মজা খুবই সাধারণ ব্যাপার। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। বরের বন্ধুরা সবাই মিলে হাসি ঠাট্টা, মজায় মজে রয়েছেন।

সেই মজা একেবারেই নাপসন্দ নতুন বউয়ের, মুখে কিছু বলতে না পারলেও ভিতর ভিতর সে তার রাগ পুষে রেখেছিল। সেই রাগ মাত্রাছাড়া হয় যখন বরের বন্ধুদের তরফ থেকে কনেকে উপহার স্বরূপ দেওয়া হয় একটি ‘ফিডিং বোতল’। ব্যাপার খুলে সেই ‘ফিডিং বোতল’ দেখেই বেজায় চটে যান কনে, সেটি ছুঁড়ে মারেন বরের বন্ধুদের দিকে।

আরও পড়ুন বিয়ের মণ্ডপে ল্যাপটপ কোলে বরের ‘Work from wedding’! হেসে খুন নেটিজেনরা

বিয়ে বাড়িতে উপস্থিত কেউ একজন পুরো ঘটনা ভিডিও করেন এবং তা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ক্যাপশনে লেখা ‘Bhabi ke saath masti’। ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও। ভিডিও জুড়েই নেটিজনদের মিমস আর রসিকতা ছিল নজরে পড়ার মতো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Newly wedded wife throws away gift video goes viral

Next Story
বিয়ের মণ্ডপে ল্যাপটপ কোলে বরের ‘Work from wedding’! হেসে খুন নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com