বিয়ের মণ্ডপে ল্যাপটপ কোলে বরের ‘Work from wedding’! হেসে খুন নেটিজেনরা

Work from wedding: হবু বরের এহেন কীর্তিতে কনের প্রতিক্রিয়াও নজর কেড়েছে নেটাগরিকদের।

Work from wedding: হবু বরের এহেন কীর্তিতে কনের প্রতিক্রিয়াও নজর কেড়েছে নেটাগরিকদের।

বিশ্বব্যাপী করোনাকালে ‘Work From Home’ এই শব্দটির সঙ্গে আমরা সকলেই এখন পরিচিত। ২০২০ সাল থেকেই করোনার প্রভাবে বন্ধ অধিকাংশ অফিস। অফিসের কাজ চলছে বাড়ি থেকেই।

সম্প্রতি একটি ভিডিও জনপ্ৰিয় বিবাহ সম্পর্কিত ইনস্টাগ্রাম পেজে আপলোড করা হয়। যেখানে দেখা যাচ্ছে, বিয়ে করতে সেজেগুজে বর বিয়ের মণ্ডপে হাজির, হঠাৎ করেই বরকে দেখা গেল কোলে ল্যাপটপ নিয়ে অফিসের কাজে মগ্ন।

পুরোহিত এবং অনুষ্ঠানে হাজির সকলেই বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁর অপেক্ষা করছেন। শেষমেষ তাঁর কাজ শেষ করে, তিনি তার পরিচিতি একজনের হাতে ল্যাপটপটি দিয়ে বিয়ের অনুষ্ঠানে মন দেন।

আরও পড়ুন ‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে ‘মা-মেয়ে’ জুটি! ভিডিও ভাইরাল

হবু বরের এহেন কীর্তিতে কনের প্রতিক্রিয়াও নজর কেড়েছে নেটাগরিকদের। ক্যামেরা প্যান হতেই দেখা যাচ্ছে মারাঠি কনে পালঙ্কের ওপর বসে বরের এই কীর্তি দেখে জোরে হেসে উঠলেন। আবার ক্যামেরার মুখ বিবাহ মণ্ডপের দিকে ঘুরে যায়।

ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। অনেকে এটিকে ‘Work from weeding’ বলেও মন্তব্য করেছেন। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওটিতে। অনেক নেটিজন আবার বলেছেন এই ‘work from home’- এর ফলে মানুষের ব্যক্তিগত জীবনে ব্যাপক প্রভাব পড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Work from wedding video of groom with laptop at mandap goes viral

Next Story
‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে ‘মা-মেয়ে’ জুটি! ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com