scorecardresearch

বড় খবর

লিফটেই শিশুকে ছিঁড়ে খাওয়ার মরিয়া চেষ্টা কুকুরের, ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসছেন সকলেই

বিষয়টি লিফটে লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে।

লিফটেই শিশুকে ছিঁড়ে খাওয়ার মরিয়া চেষ্টা কুকুরের, ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসছেন সকলেই

লিফটে কুকুরের আক্রমণের ভিডিও এর আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফের ভাইরাল লিফটের ভিতর পোষা কুকুরের আক্রমণ। এবার পোষ্যের হানায় গুরুতর জখম এক শিশু। ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গ্রেটার নয়ডা পশ্চিমের ল’রেসিডেন্সি সোসাইটির লিফটে, একটি পোষা কুকুর হঠাৎ আক্রমণ করে একটি শিশুকে মারাত্মকভাবে জখম করে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে কুকুরটি শিশুটিকে কামড়ায়। বিষয়টি লিফটে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে। একের পর এক কুকুরের কামড়ের ঘটনা সামনে আসায় মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়। শিশুটির পরিবার ইতিমধ্যেই মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

লিফটের সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায় কীভাবে শিশুটিকে আক্রমণ করেছে পোষা কুকুরটি। সোসাইটির সাত নম্বর টাওয়ারের ১৩০২ নম্বর ফ্ল্যাটে থাকা রাহুল প্রিয়দর্শনের স্ত্রী তার সন্তানকে নিয়ে লিফটে ওঠেন। একজন ব্যক্তি তার সঙ্গেই একটি পোষা কুকুর নিয়েও একই লিফটে ওঠেন। লিফটে ঢোকার সময় শিশুটির হাতে মারাত্মক ভাবে কামড়ে দেয় কুকুরটি। কোনভাবে কুকুরের হাত থেকে শিশুটিকে উদ্ধার করা হলেও ততক্ষণে কুকুরটি শিশুটির হাতে গভীর ক্ষত সৃষ্টি হয়। ঘটনার পর শিশুটি ভয়ে সিটিয়ে গিয়েছে।

আরও পড়ুন: [ বিয়ের অনুষ্ঠানে সেরা চমক, শাড়ি পরেই হাজির বরের বন্ধুরা, তাজ্জব সকলেই ]

সম্প্রতি নয়ডায় কুকুরের কামড়ে ৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। নতুন আইন অনুসারে নয়ডা পুর কর্তৃপক্ষের কাছে পোষা কুকুরের বিষয়ে বিস্তারিত বিবরণ পেশ করা বাধ্যতামূলক। এছাড়া পোষা কুকুর কামড়ালে তার মালিকের কাছ থেকে চিকিৎসার খরচ ও ১০ হাজার টাকা জরিমানাও ধার্য্যের নিয়ম কার্যকর করেছে নয়ডা পুর প্রশাসন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: News greater noida west pet dog attacked school kid