scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গাড়ি নিয়েই ‘কেবল ব্রিজ’ পারাপারের মরিয়া চেষ্টা, ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়ল নেটপাড়া

মোরবির ঘটনা থেকেও হুঁশ ফেরেনি মানুষের!

গাড়ি নিয়েই ‘কেবল ব্রিজ’ পারাপারের মরিয়া চেষ্টা, ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়ল নেটপাড়া
ভয়ানক ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গুজরাটের মোরবি কেবল ব্রিজ দুর্ঘটনায় ১৩৫ জনেরও মৃত্যুর পর উত্তাল দেশ। তার মাঝেই কর্ণাটকের উত্তর কন্নড় জেলার কেবল ব্রিজের একটি ভয়ানক ভিডিও ক্লিপ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গাড়ি চেপেই অবাধে কেবল ব্রিজ পারাপারের চেষ্টা। হাড়হিম করা ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ভাইরাল এই ভিডিওতে ‘শিবপুরা ঝুলন্ত সেতু’র উপর মারুতি গাড়ি চালিয়ে ব্রিজ পারাপারের চেষ্টা করতে দেখা গিয়েছে কয়েকজন পর্যটককে। ব্রিজের ওপর থাকা স্থানীয় মানুষজন গাড়িটিকে ব্রিজের মাঝখান থেকেই পিছনে ফিরিয়ে দিচ্ছেন। জানা গিয়েছে পর্যটকের এই দলটি মহারাষ্ট্র থেকে এসেছিলেন। তাঁরা হঠাৎ করেই ঝুলন্ত সেতুতে মারুতি গাড়ি নিয়ে  উঠে পড়েন। যা দেখে স্থানীয় মানুষ জন তাদের বাঁধা দেন। এবং অর্ধেক পথ থেকে তাদের গাড়িটিকে ফিরিয়ে দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই মর্মান্তিক ভিডিও ক্লিপ।

ভাইরাল এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার হচ্ছে, যা দেখে মানুষজন পর্যটকদের কাণ্ডকারখানা দেখে রীতিমত অবাক। একজন ব্যবহারকারীরা লিখছেন, মোরবি সেতু দুর্ঘটনা থেকে মানুষ কোন শিক্ষা নিচ্ছে না। জানি না কবে মানুষ জন সচেতন হবেন?

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর, রবিবার সন্ধ্যায় মোরবির মাচ্ছু নদীর ওপর কেবল ব্রিজ দুর্ঘটনায় ১৩৫ জনের মৃত্যু হয়। যদিও ১৭০ জনেরও বেশি মানুষকে উদ্ধার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে এই ভিডিও শেয়ার করা হচ্ছে। ভাইরাল এই ভিডিওটি ১লা নভেম্বর,@ajaychauhan41 টুইটার অ্যাকাউন্ট শেয়ার করা হয়েছে এবং ক্যাপশনে লেখা হয়েছে ‘মোরবি দুর্ঘটনার পরেও, মানুষজনের হুঁশ ফেরেনি”। 

আরও পড়ুন: [ পাহাড়ের গা ঘেঁষে ছুটে চলল ১০০ কোচের ট্রেন, বিরল এই দৃশ্যে মজে নেটদুনিয়া, ভিডিও ভাইরাল ]

৪৭ সেকেন্ডের ভাইরাল এই ক্লিপে আমরা দেখতে পাচ্ছি যে একটি মারুতি ৮০০ গাড়ি কেবল ব্রিজ পারাপারের চেষ্টা করছে। তবে স্থানীয় মানুষজন ঘটনাটি দেখে তার প্রতিবাদ জানান। তাঁরা শুধু ঘটনার ভিডিও করেনর। চালককে গাড়িটি সেতু থেকে গাড়িটিকে ফিরিয়ে নিতে বাধ্য করেন।

ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার ভিউ এবং লাইক পেয়েছে। এছাড়াও ব্যবহারকারীরাও এই বিষয়ে তাঁদের মতামত জানিয়েছেন। এক জন  ব্যবহারকারী লিখেছেন –এই ধরণের মানুষ জনের বড়ই তাড়াহুড়া, কোন দিন এদের শিক্ষা হবে না। অপরজন লিখেছেন- ‘ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা করছেন পর্যটকরা’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: No lessons learnt post morbi bridge collapse tourists seen driving maruti car in rajasthan cable bridge