scorecardresearch

বড় খবর

আজব কাণ্ড! নিজের বিয়েতেই এলেন না বিধায়ক, কাঁদতে কাঁদতে থানায় ছুটলেন কনে

শাসকদলের বিধায়ক হবু বরের নামে মামলা দায়ের করলেন কনে।

Odisha, bjd, tirtol, Bijay Shankar das, Odisha news, Indian Express news
প্রতীকী ছবি

আজব কাণ্ড! ম্যারেজ রেজিস্ট্রারের অফিসে বসে রয়েছে কনে, আর বরই এল না! বর আবার যে সে লোক নয়, বিধায়ক বলে কথা। নিজের বিয়েতেই এলেন না বিধায়ক। ফলে কাঁদতে কাঁদতে থানায় ছুটলেন কনে। হবু বরের নামে মামলা দায়ের করলেন কনে।

ঘটনাটি ঘটেছে ওড়িশায়। তিরতোল এলাকার শাসকদল বিজেডির বিধায়ক বিজয় শঙ্কর দাস। তাঁর বিরুদ্ধে জগৎসিংপুর সদ থানায় প্রতারণার মামলা দায়ের করেছেন ওই মহিলা। শুক্রবার তাঁর ম্যারেজ রেজিস্ট্রারের অফিসে আসার কথা থাকলেও বিধায়ক আসেননি বলে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১৯৫এ, ২৯৪, ৫০৯, ৩৪১ এবং ১২০বি ও ৩৪ ধারায় মামলা দায়ের হয়েছে বিধায়কের বিরুদ্ধে। এমনটাই জানিয়েছেন আইসি প্রভাস সাহু।

জানা গিয়েছে, গত ১৭ মে বিধায়ক এবং তাঁর হবু বই ম্যারেজ রেজিস্ট্রারের দফতরে আবেদন করেন। নির্দিষ্ট সময় অনুযায়ী, গত শুক্রবার ওই মহিলা এবং তাঁর পরিবারের সদস্যরা ম্যারেজ অফিসে চলে আসেন। কিন্তু গরহাজির বর। বিধায়ক এলেনই না।

আরও পড়ুন ১১ বার বিয়ে করেও মন ভরেনি! ১২ নম্বর স্বামীর খোঁজে মহিলা

এদিকে, এই কাণ্ড নিয়ে বিধায়ক জানিয়েছেন, ওই মহিলার সঙ্গে তাঁর বিয়ে করার কথা। কিন্তু আরও দুমাস সময় রয়েছে বিয়ের রেজিস্ট্রি করার। বিজয় বলেছেন, “তাই আমি আসিনি। আমাকে মেয়ে পক্ষের তরফে রেজিস্ট্রি অফিসে আসার কথা কেউ বলেনি। তাই আমিও যাইনি।”

মহিলার দাবি, তিনি তিন বছর ধরে বিধায়কের সঙ্গে সম্পর্কে রয়েছেন। নির্দিষ্ট দিনে বিয়ের কথাও দিয়েছিলেন বিজয়। মহিলা বলেছেন, “দুর্ভাগ্যবশত ওঁর ভাই এবং বাড়ির লোক আমাকে এখন হুমকি দিচ্ছে। ওঁ নিজের কথা রাখেনি, এখন আমার ফোনও ধরছে না।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Odisha bjd mla booked for failing to turn up at own wedding