scorecardresearch

বড় খবর

অসমর্থ শরীর, কাঁপা হাতে স্বামীকে খাইয়ে জিতলেন লক্ষ হৃদয়, দিলেন ভালবাসার পাঠও

ভিডিওটি ভাইরাল হতেই মুহূর্তেই লক্ষ লক্ষ হৃদয় ছুঁয়ে গিয়েছে।

অসমর্থ শরীর, কাঁপা হাতে স্বামীকে খাইয়ে জিতলেন লক্ষ হৃদয়, দিলেন ভালবাসার পাঠও
অসমর্থ শরীর, কাঁপা হাতে স্বামীকে খাইয়ে জিতে নিলেন লক্ষ হৃদয়

মানুষ ভেদে ভালবাসার মানেটাও আলাদা। তবে যারা হন্যে হয়ে ভালবাসার প্রকৃত মানেটা খোঁজা বা উপলব্ধি করার চেষ্টা করে চলেছেন  এই ভিডিওটি তাদেরই জন্য। প্রেমের আসল অর্থ লুকিয়ে রয়েছে ভিডিওর মধ্যেই। ভালোবাসা মানে একে অপরের হাত ধরে জীবনের শেষ পর্যন্ত একসঙ্গে থাকা, একে অপরের পাশে থেকে সাহস জোগানো। ভাইরাল এই ভিডিওতে, এক বয়স্ক দম্পতির একে অপরের প্রতি ভালবাসার বন্ধন দেখে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই।

আইএএস ডঃ সুমিতা মিশ্র তার টুইটার হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন যাতে দেখা গিয়েছে বয়স্ক এক মহিলা তার স্বামীকে পরমযত্নে খাইয়ে দিচ্ছেন। বৃদ্ধ বয়সের এই  আবেগঘন প্রেমের ভিডিও ক্রমেই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি এখনও পর্যন্ত ৬ লাখের বেশি ভিউ হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ দম্পতি মাটিতে বসে রয়েছেন। ভাঙা শরীরে বসে থাকা স্বামীর মুখে খাবার তুলে দিচ্ছেন স্ত্রী। যা  লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছে। মেঝেতে বসে রয়েছেন এই বৃদ্ধ দম্পতি। বৃদ্ধ মানুষটি নিজের হাতে খাবার খেতে পারছেন না, তাই নিজের হাতে পরমযত্নে নিজের স্বামীকে দিচ্ছেন স্ত্রী। 

আরও পড়ুন: [ মাথাতেই বন বন করে ঘুরছে ফ্যান, ‘টেকনিক্যাল বাবা’র আজব আবিষ্কার, চোখ কপালে নেটপাড়ার ]

ইন্টারনেটে ভিডিওটি শেয়ার করার পাশাপাশি, পটভূমিতে বাজছে একটি প্রেমের গান যা এই ভিডিওটির সৌন্দর্য বাড়িয়ে তুলছে। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল- ‘যদি কেউ জিজ্ঞেস করে ভালোবাসা কী, তাহলে বলুন ভালোবাসা এই যুগে আছে এবং হয়।’

প্রবীণ দম্পতির পারস্পরিক ভালবাসা এবং যত্ন দেখে আজকের প্রজন্মের অনেক কিছু শেখার রয়েছে, একে অন্যের প্রতি আরও বেশি যত্নশী্‌ সহানুভূতিশীল হওয়ার প্রয়োজনের কথাও তুলে ধরেছেন নেটিজেনরা। ভিডিওটি ভাইরাল হতেই মুহূর্তেই লক্ষ লক্ষ হৃদয় ছুঁয়ে গিয়েছে ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Old couple co operate with each other and helping to feed food video goes viral