scorecardresearch

বড় খবর

মাথাতেই বন বন করে ঘুরছে ফ্যান, ‘টেকনিক্যাল বাবা’র আজব আবিষ্কার, চোখ কপালে নেটপাড়ার

এখনও পর্যন্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় কয়েক কোটি বার দেখা হয়েছে।

মাথাতেই বন বন করে ঘুরছে ফ্যান, ‘টেকনিক্যাল বাবা’র আজব আবিষ্কার, চোখ কপালে নেটপাড়ার
মাথাতেই বন বন করে ঘুরছে ফ্যান, 'টেকনিক্যাল বাবার আজব আবিষ্কার, ভিরমি খেল নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার ঘনঘটা। প্রতিদিন লক্ষ লক্ষ ভিডিও ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে এমন অনেক ভিডিও রয়েছে যা আমাদের রীতিমত অবাক করে এবং সেই সঙ্গে দাবানলের মতই ছড়িয়ে পড়ে ভিডিওগুলি। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

গরম থেকে বাঁচার জন্য এক সাধুবাবার তাক লাগানো আবিষ্কার চমকে দিয়েছে সকলকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই দ্রুত ভাইরাল হতে শুরু করে এমন আজব ভিডিও। ইতিমধ্যেই ভিডিওটি কয়েক কোটি বার দেখা হয়েছে এই প্ল্যাটফর্মে।

গরম থেকে মুক্তি পেতে সম্প্রতি এক বয়স্ক সাধুবাবা অনন্য উপায় অবলম্বন করেছেন। যা দেখে আমি-আপনি তো বটেই, হোঁচট খেয়েছেন তাবড় বিজ্ঞানীরাও । ভিডিওতে দেখা যাচ্ছে, মাথায় বাঁধা কাপড়ের ওপর হেলমেট পরা ওই বৃদ্ধ একটি ফ্যান ঝুলিয়ে রেখেছেন, ফ্যানটি রীতিমত ঘুরছে। এই ফ্যান চালাতে সোলার প্যানেলও ব্যবহার করতে দেখা গিয়েছে তাকে। গরম থেকে বাঁচার জন্য এমন অভিনব উপায়ে তাজ্জব হয়ে গিয়েছে সকলেই।

ভিডিওতে ওই ব্যক্তির হেলমেটে ফ্যানের পাশাপাশি সোলার প্লেট দেখা যাচ্ছে। যাতে ফ্যান চালানোর জন্য পর্যাপ্ত শক্তি উৎপাদন হচ্ছে। বর্তমানে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। যা দেখে ব্যবহারকারীদের চোখ কপালে।

আরও পড়ুন: [ মহিলার পেট থেকে একে একে বের করে আনা হল ৫৫ ব্যাটারি, তাজ্জব চিকিৎসকরা! ]

এখনও পর্যন্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় কয়েক কোটি ভিউ পেয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। বিস্মিত ব্যবহারকারীদের তাদের মজার প্রতিক্রিয়া শেয়ার করেছেন । একজন ব্যবহারকারী বলেছেন যে ‘এই প্রযুক্তি ভারতের বাইরে যাওয়া একেবারেই উচিত নয়’। অন্যদিকে আরেকজন বৃদ্ধ ওই সাধুবাবাকে ‘টেকনিক্যাল বাবা’ উল্লেখ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Solar fan on head of elderly man video goes viral