খুদের কণ্ঠে ‘ওগো আমার আগমনী’, প্রশংসায় পঞ্চমুখে সোশাল মিডিয়া

মহালয়ার রাত থেকে ফেসবুক ময়দানে নেট নাগরিকদের মন কেড়েছে এক খুদের কণ্ঠ। যে তার গানের স্কুলে হাতে গানের খাতা নিয়ে গাইছে 'ওগো আমার আগমনী'র সুর।

By: Kolkata  Updated: September 29, 2019, 02:27:49 PM

বাঙালির মনে মনে দেবী পক্ষ এসেছিল সেই কবেই, এবার খাতায় কলমেও এসে পড়েছে তা। মহালয়াও পেরিয়ে গেল দেখতে দেখতে। শহুরে ব্যস্ত জীবনে, শিউলি-কাশফুল না থাকুক, আকাশে শরতের পেঁজা তুলো না থাকুক, বাতাসে আগমনীর সুর বাজছে। ফেসবুকে স্ক্রল করলেই নানা ছবি ভিডিওতে এখন পুজো নিয়ে মাতামাতি। কেউ দূর্গা সাজছে, কেউ কুমোরটুলিতে শেষ তুলির টান ক্যামেরাবন্দী করছে, কেউ বা পুজোর নতুন জামা কাপড় জুতো কেনার স্ট্যাটাসে মেতেছে। এদিকে নাছোড়বান্দা বৃষ্টির হাত থেকে বায়না দেওয়া প্রতিমাকে বাঁচাতে নাজেহাল পটুয়াপাড়া। এমন সময় মহালয়ার রাত থেকে ফেসবুক ময়দানে নেট নাগরিকদের মন কেড়েছে এক খুদের কণ্ঠ। যে তার গানের স্কুলে হাতে গানের খাতা নিয়ে গাইছে ‘ওগো আমার আগমনী’র সুর। দুর্গাপুজোর আগে ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে সেই ভিডিও।

আরও পড়ুন: প্রভুকে বাঁচাতে চার ছোবলে আশঙ্কাজনক কুকুর, ভাইরাল সোশাল মিডিয়ায়

ফেসবুকে ও খুদের কন্ঠ শেয়ার করেছে ‘Avendid Ave’ নামের এক ইউজার তিনি জানান, ‘আজ হঠাৎ গানের তরী ইস্কুলে গিয়ে  গানটা শুনে ভালো লাগলো। তাই তোমাদের সাথেও ভাগ করে নিলাম”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

One girl sing ogo amar agamoni going to be viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং