scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর বিষাক্ত সাপের মুখ থেকে প্রভুকে বাঁচাতে চার ছোবলে আশঙ্কাজনক কুকুর

ব্ল্যাক মাম্বার পর কোরাল সাপ বিশ্বের দ্বিতীয়তম বিষাক্ত সাপ। এক ছোবলেই প্রাণ যায় মানুষের।

ভয়ঙ্কর বিষাক্ত সাপের মুখ থেকে প্রভুকে বাঁচাতে চার ছোবলে আশঙ্কাজনক কুকুর

কুকুর প্রভুভক্ত, শুধু তাই নয় মালিককে তার বিপদের মুখ থেকে বাঁচাতে প্রাণ দিয়ে দিতেও দ্বিধাবোধ করে না তারা। নিজের প্রাণকে বলি দিয়ে ফের তার প্রমাণ দিল নয় মাসের পিট বুল, জিয়াস।

বিশ্বের দ্বিতীয় বিষাক্ত সাপের মুখ থেকে বাড়ির সন্তানকে বাঁচাতে নির্ভয়ে এগিয়ে যায় সে। বিষাক্ত সাপ, কোরাল প্রায় চার বার ছোবল মারে কুকুরের গায়ে। তবু প্রাণ থাকা পর্যন্ত লড়াই করে যায় সাপটির সঙ্গে। সাপটির ধড় থেকে মাথা আলাদা করে দেয় সে। তারপরই আস্তে আস্তে নিস্তেজ হয়ে যায় জিয়াস। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডাতে।

আবেগাছন্ন হয়ে এই ঘটনাটি ফেসবুকে পোস্ট করেন ওই বাড়ির এক মহিলা। তিনি জানান, কোরাল সাপের মুখ থেকে আমার সন্তানকে রক্ষা করে জিয়াস। এখন তার শরীরের আশঙ্কাজনক অবস্থা। যারা পিট বুল কে ঘৃণা করেন তাদের জন্য এই পোস্ট। পিট বুলকে না ভালোবাসলে আপনি আমাকে আনফ্রেন্ড করে দিতে পারেন। কারণ এই কুকুর আমার সন্তানকে বাঁচিয়েছে।

আরও পড়ুন: ভুতুড়ে কাণ্ড! প্রধানমন্ত্রীর স্ত্রীকে আয়নায় দেখা যায় না

ফক্স নিউজকে গৃহকর্তা জানিয়েছেন, আমার ছেলেকে বাঁচাতে সাপটির সঙ্গে লড়াই করে জিয়াস। কোরাল সাপটি চারবার ছোবল মারে তাকে। আমরা যখন সাপটিকে খুঁজে পাই তখন দেখি সাপটির মাথা নেই।

আরও পড়ুন: খুদের কণ্ঠে ‘ওগো আমার আগমনী’, প্রশংসায় পঞ্চমুখে সোশাল মিডিয়া

উল্লেখ্য, ব্ল্যাক মাম্বার পর কোরাল সাপ বিশ্বের দ্বিতীয়তম বিষাক্ত সাপ। এক ছোবলেই প্রাণ যায় মানুষের। অগত্যা ভাইরাল হয়ে গেছে এই ঘটনা। জিয়াসের আরোগ্য কামনা করছে সোশাল মিডিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pit bull puppy sacrifices self to protect kids from venomous snake support pours online