scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চলছে টানটান ফুটবল ম্যাচ, মাঠের ভিতর দিয়েই ছুটে চলেছে আস্ত ট্রেন! দেখুন সেরা ভিডিও

মাঠে চলছে ফুটবল ম্যাচ, ম্যাচ চলাকালীন মাঠের ভিতর দিয়ে ছুটে চলেছে আস্ত ট্রেন। ভিডিও দেখে তাজ্জব সকলেই।

চলছে টানটান ফুটবল ম্যাচ, মাঠের ভিতর দিয়েই ছুটে চলেছে আস্ত ট্রেন! দেখুন সেরা ভিডিও

স্বপ্নের পৃথিবী সুন্দর এবং অনন্য। স্বপ্নে আমরা সেই জিনিসগুলি কল্পনা করতে পারি যা বাস্তব জগতে খুব কমই দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা দেখে বেশিরভাগ ব্যবহারকারীই এটাকে স্বপ্নের মতো বলেই মন্তব্য করেছেন। একই সময়ে, বেশিরভাগ ব্যবহারকারী এই ঘটনাকে চোখের সামনে দেখে ভিরমি খাচ্ছেন। মাঠে চলছে ফুটবল ম্যাচ, ম্যাচ চলাকালীন মাঠের ভিতর দিয়ে ছুটে চলেছে আস্ত ট্রেন। ভিডিও দেখে তাজ্জব সকলেই।

সম্প্রতি একটি চমকপ্রদ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে একটি ট্রেনকে ফুটবল মাঠের মধ্য দিয়ে যেতে দেখা যায়। একই সময় খেলোয়াড়দের মাঠে একটি ফুটবল ম্যাচ খেলতেও দেখা যাচ্ছে। স্টেডিয়ামে বসে সেই খেলা উপভোগ করছেন দর্শকরাও। এদিকে দ্রুত গতিতে ছূটে আসা ট্রেন দেখে দর্শকরা উল্লাসে ফেটে পড়েন।  

এই ভাইরাল ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। ভিডিওতে দেখা যাচ্ছে, ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে একটি ট্রেন যাচ্ছে। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে বলা হয়েছে, এই দৃশ্যটি স্লোভাকিয়ার ন্যারোগেজ রেলওয়ের। যা বিশ্বের একমাত্র রেলপথ যা একটি ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে গেছে।

আরও পড়ুন: [ সিগারেট মুখে নিয়েই ম্যারাথন দৌড়, নজরকাড়া সাফল্যে অবাক সকলে ]

এই ভিডিওটি স্লোভাকিয়ার। ভিডিওটি দেখে অনেকেই এটিকে স্বপ্ন বলে ভেবেছেন। এই লাইনটি বিশ্বের একমাত্র রেলপথ যা একটি ফুটবল স্টেডিয়ামের মাঝখান দিয়ে গিয়েছে। এমন বিরল দৃশ্য দেখতে বিপুল সংখ্যক দর্শক এই স্টেডিয়ামে ফুটবল ম্যাচ দেখতে আসেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Only railway in the world to pass through the middle of a stadium