scorecardresearch

বড় খবর

Optical illusion: শ’য়ে শ’য়ে আমের মাঝেই লুকিয়ে রয়েছে একটি টিয়া, ১৫ সেকেণ্ডের মধ্যে খুঁজুন পাখিটিকে!

ছবিতে লুকানো টিয়া পাখিটিও আমের রঙের।

Optical illusion: শ’য়ে শ’য়ে আমের মাঝেই লুকিয়ে রয়েছে একটি টিয়া, ১৫ সেকেণ্ডের মধ্যে খুঁজুন পাখিটিকে!
শ’য়ে শ’য়ে আমের মাঝেই লুকিয়ে রয়েছে একটি টিয়া

অপটিক্যাল ইলিউশন! একরাশ ধাঁধা। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে একটি ছবি। নেটিজেনদের মধ্যে প্রবল আকর্ষণের সৃষ্টি করেছে এই অপটিক্যাল ইলিউশন। এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি টিয়া পাখি। আপনার কাজ হল সেই টিয়াটিকে খুঁজে বের করা। আপনার হাতে সময় রয়েছে মাত্র ১৫ সেকেন্ড। এই সময়ের মধ্যেই আপনি যদি টিয়াটিকে খুঁজে বের করতে পারেন তাহলে আপনি ১০ শতাংশ মানুষের মধ্যে পড়বেন যারা এর সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। অনেকেই এই ছবির আড়ালে লুকিয়ে থাকা টিয়া পাখি খোঁজার চেষ্টা করছেন। আপনি কী সবার আগেই এই টিয়াটিকে খুঁজে পেতে পারবেন? রইল চ্যালেঞ্জ কেবল আপনারই জন্য।

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল হয়, তবে এর মধ্যে কিছু ছবি এবং ভিডিও এমনই যে তা আমাদের মধ্যে এক আগ্রহের সৃষ্টি করে। সম্প্রতি এমনই একটি অপটিক্যাল ইলিউশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা সবার দৃষ্টি আকর্ষণ করছে। এই ছবি দেখে তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন মানুষরাও বিস্মিত। আসলে এই ছবিতে থাকা হাজারো আমের মধ্যে লুকিয়ে থাকা একটি টিয়া। আপনার কাজ হল মাত্র ১৫ সেকেণ্ডের মধ্যে সেই টিয়াটিকে খুঁজে বের করা। যেটি সাধারণ ভাবে মানুষের চোখকে ফাঁকি দিচ্ছে।

আরও পড়ুন: [ নেশাতেই বুঁদ! মদ্যপানে মজে বাঁদর ছানা, ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া ]

আসলে অপটিক্যাল ইলিউশন ছবিগুলো এমনই আশ্চর্যজনক যাতে সবকিছু চোখের সামনে থাকলেও চোখকে ফাঁকি দেয়। অপটিক্যাল ইলিউশনগুলি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করলেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে। ছবির সাহায্যে পর্যবেক্ষণ দক্ষতা এবং আইকিউ পরীক্ষা করা যেতে পারে। এবার দেখুন সম্প্রতি ভাইরাল হওয়া এই ছবিতে, যাতে আমের স্তূপের মধ্যে লুকিয়ে আছে একটি টিয়াপাখি। মাত্র ১৫ সেকণ্ডের মধ্যে টিয়াটিকে খুঁজে পেলেই আপনি সেই ১৫ শতাংশ মানুষের মধ্যে পড়বেন যারা এটির সঠিক উত্তর দিয়েছেন।

অপটিক্যাল ইলিউশনের ছবি এখন সোশাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ইন্টারনেটে অপটিক্যাল ইলিউশন দেখে তা থেকে মানুষ সঠিক উত্তর খুঁজে বের করতে পছন্দ করেন। অনেকেই আছেন যারা অবিলম্বে খুঁজে পেয়ে যান এই ধাঁধার উত্তর। আবার অনেকে আছেন যাঁরা দীর্ঘ সময় ধরে লড়াই করার পরেও সঠিক উত্তরটি আর কিছুতেই খুঁজে পান না। সুন্দর এই অপটিক্যাল ইলিউশনের ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি টিয়া। আপনার কাছে সময় রয়েছে আজ মাত্র ১৫ সেকেন্ড। এর মধ্যেই আপনাকে খুঁজে বের করতে হবে টিয়াটিকে।

এখানেই রইল আপনার উত্তর

এ ছবিতে দেখা যায় আমের স্তূপ। যেখানে রয়েছে শ’য়ে শ’য়ে আম।  আপনার কাজ আমের মধ্যে লুকিয়ে থাকা একটি টিয়াপাখিকে খুঁজে বের করতে হবে। এটি খুঁজে পেতে আপনি কিছু সময় নিন এবং এই ছবিটি মনোযোগ সহকারে দেখুন। ছবিতে লুকানো টিয়া পাখিটিও আমের রঙের। এই কারণেই আমের সঙ্গে এটি মেশানো হলেও পাখিটিকে খুঁজে পাওয়া ততটা কঠিন নয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Optical illusion find a parrot can you spot the parrot hiding in mangoes in this viral optical illusion