optical illusion spot seven hidden things only in 15 seconds 2 percent people could do this :Optical Illusion: একটি ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস, খুঁজুন দেখি | Indian Express Bangla

Optical Illusion: ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস, খুঁজুন দেখি

ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস, ১৫ সেকেণ্ডে খুঁজে পেলে আপনি হবে ২ শতাংশের মধ্যে সেরা একজন।

Optical Illusion: ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস, খুঁজুন দেখি
ছবির ভিতর লুকানো রয়েছে সাতটি জিনিস

আপনি নিশ্চয়ই অনেক ধরনের অপটিক্যাল ইলিউশন দেখেছেন সোশ্যাল মিডিয়ায়! কিন্তু কিছু বিভ্রান্তিকর ছবি আছে যা মনকে দোলা দেয়। কিছু ছবি এমন হয় যেগুলোতে মাত্র একটি বা দুটি বস্তু খুঁজে পাওয়ার চ্যালেঞ্জ আপনার সামনে রাখা হয়। কিন্তু আজ আমরা আপনাদের জন্য এমন একটি ছবি নিয়ে এসেছি যা আপনাকে ভাবিয়ে তুলবে। ভাবতে বাধ্য হবে আপনি! ছবিতে আপনাকে একটি বা দুটি নয় সাতটি জিনিস খুঁজে বের করতে হবে। মনে পড়বে আপনার ছোটবেলা, খবরের কাগজে এমন ছবি খুঁজতেন। আপনার কাছে একটি চ্যালেঞ্জ রয়েছে এবং এই চ্যালেঞ্জটি সম্পূর্ণ করার জন্য আপনার কাছে মাত্র ১৫ সেকেন্ড সময় আছে।

আপনি লুকানো ৭টি জিনিস খুঁজে বার করুন

আপনি যদি এই চ্যালেঞ্জটি মাত্র ১৫ সেকেন্ডে সম্পূর্ণ করেন, তাহলে আপনি এই চ্যালেঞ্জটি সম্পন্ন করেছেন এমন ২ শতাংশ লোকের মধ্যে থাকবেন। তাহলে অপেক্ষা করছেন কেন, ছবিটি দেখুন এবং প্রদত্ত সময় অনুযায়ী চ্যালেঞ্জটি সম্পূর্ণ করুন।

আপনি যদি ১৫ সেকেন্ডের মধ্যে চ্যালেঞ্জটি সম্পূর্ণ করতে না পারেন তবে আপনি আরও সময় নিতে পারেন, তবে আপনি ৯৮ শতাংশ লোকের মধ্যে থাকবেন যারা সময়সীমার মধ্যে চ্যালেঞ্জটি সম্পূর্ণ করতে পারেনি। উপরের ছবিটি বাগানের একটি গাছের কালো এবং সাদা স্কেচ যেখানে একটি কাঠবিড়ালিকে খেলা করতে দেখা যাচ্ছে এবং একটি পাখি গাছের ডালে বসে আছে। এই বিভ্রমটিতে আমরা প্রচুর পাতা, প্রাণী এবং ঘাস দেখতে পাচ্ছি এবং এখানে ৭টি বস্তু রয়েছে যা কোথাও লুকিয়ে আছে। আপনাকে সেগুলি খুঁজে বের করতে হবে।

আরও পড়ুন: [ ধামাল নাচে তোলপাড় ক্লাসরুম, নেচে উঠলো নেটদুনিয়াও! ভিডিও ভাইরাল ]

মাত্র ২ শতাংশ মানুষ খুঁজে পেতে সক্ষম হয়েছিলেন

এই বিভ্রম মানুষ-জনকে ছবির ভিতরে ৭ টি লুকানো বস্তু খুঁজে পেতে চ্যালেঞ্জ করে। দাবি করা হয় যে মাত্র ২% মানুষ এই ছবিতে লুকানো মাছ খুঁজে পেতে পারেন। আপনার যদি সাতটি লুকানো বস্তু খুঁজে পেতে সমস্যা হয় তবে সেগুলি খুঁজে বের করার জন্য এখানে একটি কৌশল রয়েছে।

রইল আপনার উত্তর।

এখানে একটি কাঠবিড়ালি একটি গাছের ডালে খেলা করছে। সেই কাঠবিড়ালিকে ভাল লক্ষ্য করলেও আপনি পাবেন আপনার উত্তর। আপনি যদি এখনও লুকানো বস্তুগুলি খুঁজে না পান তবে আমরা আপনাকে বলব যে এই ছবিতে লুকানো বস্তুগুলি কী। আপনাকে মাছ, টিউলিপ, আইসক্রিম, বল, রঙ পেন্সিল, চামচ এবং চাঁদ খুঁজে বের করতে হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Optical illusion spot seven hidden things only in 15 seconds 2 percent people could do this

Next Story
ধামাল নাচে তোলপাড় ক্লাসরুম, নেচে উঠলো নেটদুনিয়াও! ভিডিও ভাইরাল