scorecardresearch

বড় খবর

ধামাল নাচে তোলপাড় ক্লাসরুম, নেচে উঠলো নেটদুনিয়াও! ভিডিও ভাইরাল

এই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

ধামাল নাচে তোলপাড় ক্লাসরুম, নেচে উঠলো নেটদুনিয়াও! ভিডিও ভাইরাল
এই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ার দুনিয়া মজার ভিডিওতে ভরপুর। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কখন কী ভাইরাল হবে তা বলা বড্ড মুশকিল। তবে নাচের ভিডিও, সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি দেখা যায় এবং আপলোড করা হয়। কেউ কেউ তাদের ধামাল নাচে তোলপাড় সৃষ্টি করে নেটদুনিয়ায়। এই মুহূর্তে এমনই এক নাচের ভিডিও সর্বত্র তোলপাড় ফেলেছে। ভিডিওটিতে স্কুলের একটি ক্লাসরুমে একটি মেয়ের দারুণ নাচ মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের।

যে ভিডিওটি সামনে এসেছে তা দেখে মনে হচ্ছে সেটি শিক্ষক দিবসের ভিডিও। এখন এই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। ভিডিওতে ক্লাসের পড়ুয়ারা একে একে পারফর্ম করছে। কিছুক্ষণ পর একটি মেয়েও ব্ল্যাক বোর্ডের ঠিক সামনে পারফর্ম করতে আসে। শুরুতে জানা যায় মেয়েটি নাচ করতে চলেছে। ব্যাকগ্রাউন্ডে একটি বলিউড গান বেজে ওঠে এবং মেয়েটি তার নাচের স্টেপ ফেলতেই গোটা ক্লাস চিৎকার করে তাকে উৎসাহিত করে, নাচে মেয়েটি এমন স্টেপ দেখায় যে ভিডিওটি বারবার দেখার পরও মন ভরে না। শিক্ষক দিবসে মেয়েটির নাচের এই ভিডিওটি এখনও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করছে।

আরও পড়ুন: [ ৪৭ সেকেণ্ডেই সাফ মাথার চুল, নাপিতের অবাক কাণ্ড, গিনেস বুক অফ রেকর্ড’সে নজরকাড়া কৃতিত্ব ]

ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। ইনস্টাগ্রামে funtaap নামের একটি পেজে ভিডিওটি আপলোডও করা হয়েছে। এটি এখন পর্যন্ত দেড় লক্ষের বেশি লাইক ও ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: School girl dance video goes viral