scorecardresearch

বড় খবর

অমানবিক! খিদের চোটে ‘অতিষ্ঠ’ শিশুকে কাঁদতে দেখেও মুখ ফেরালো IndiGo

এই ঘটনার কথা টুইট করে জানান শিশুটির বাবা।

Indigo Airlines, Indigo Specialty Abled Child
প্রশ্নের মুখে ইন্ডিগো

বিশেষ চাহিদা সম্পন্ন শিশু সমেত এক পরিবারকে বিমানে উঠতে বাধা দেওয়ার ঘটনা ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিশেষ ভাবে সক্ষম শিশুকে বিমানে উঠতে বাধা প্রসঙ্গে বেসরকারি এয়ার লাইন সংস্থা ইন্ডিগোকে ৫ লক্ষ টাকা জরিমানাও করে ডিজিসিএ। রাঁচি বিমানবন্দরের এই ঘটনায় মুখ পুড়েছে ইন্ডিগো’র। ফের নয়া অভিযোগ বেসরকারি বিমান সংস্থার বিরুদ্ধে। জানা গিয়েছে বছর ছয়েকের এক শিশু খিদের জ্বালায় ছটফট করলেও তাকে খাবার দিতে অস্বীকার করে ফ্লাইটের ক্রু মেম্বাররা। এই ঘটনার কথা টুইট করে জানান শিশুটির বাবা। ঘটনার কথা জানাজানি হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ঠিক কী ঘটেছিল? শিশুটির বাবা টুইটার হ্যান্ডেলে ঘটনার সবিস্তার বর্ণনা দিয়েছেন। ড. OBGYN তার টুইটে ইন্ডিগো’কে ট্যাগ করে  লিখেছেন “আমার সন্তান বিমানে খিদের চোটে কান্নাকাটি শুরু করে। আমি বারবার বিষয়টি বিমান কর্মীদের জানাই, টাকার বিনিময়েও খাবারের কথা বলি। কিন্তু তারা বারবার খাবার দিতে অস্বীকার করে। বিমান কর্মীরা জানান, আগে কর্পোরেট ক্লাইন্টদের খাবার দেওয়া হবে। তারপর আমার সন্তান খাবার পাবে”।

আরও পড়ুন: [খড়গপুরে রেলকর্মীর তৎপরতায় প্রাণে বাঁচলেন বৃদ্ধ, দেখুন হাড়হিম করা ভিডিও!]

এদিকে এই টুইট ভাইরাল হতেই বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন সাধারণ মানুষজন। এই টুইটটির এখন পর্যন্ত তিন হাজারের বেশি রিটুইট হয়েছে। বিমান কর্মীদের এমন আচরণের জন্য তাদের তাদের উপযুক্ত শাস্তিরও দাবি করেছেন অনেকেই। সংস্থার তরফে বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নামে ইন্ডিগো। অভিযোগ প্রসঙ্গে ইন্ডিগোর তরফে একটি টুইট করা করা হয়েছে যাতে লেখা হয়েছে, “স্যার, আমরা বুঝতে পেরেছি আপনি কী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গেছেন। আশা করি আপনার সন্তান এখন সুস্থ ও নিরাপদ আছে। আমরা অবশ্যই বিষয়টি খতিয়ে  দেখব এবং আগামীকাল আপনার রেজিস্টার্ড নম্বরে  আমরা আপনার সঙ্গে যোগাযোগ করব”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Parent tweets about indigo staff denying food to six year old child airline apologises