scorecardresearch

বড় খবর

NEET-এ বিরাট কৃতিত্ব মেয়ের, সেরা চমক মা-বাবার! ভিডিও ভাইরাল  

NEET পরীক্ষায় সারা দেশে ৮৯৭ তম স্থান অর্জন করে মেয়েটি।

NEET-এ বিরাট কৃতিত্ব মেয়ের, সেরা চমক মা-বাবার! ভিডিও ভাইরাল  
আবেগঘন ভিডিওটি এখন পর্যন্ত ৭ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

সন্তানদের সঠিকভাবে লালন-পালন করা মোটেও সহজ কাজ নয়। ছেলে-মেয়ের ভবিষ্যৎ গঠনে অভিভাবকদের বিরাট অবদান রয়েছে। ছোটবেলা থেকেই সন্তানদের ভাল কিছু করতে এবং সাফল্য পেতে উৎসাহিত করা প্রত্যেক মা-বাবার দায়িত্ব, যাতে তার সন্তান ভবিষ্যতেও ভাল কিছু করার অনুপ্রেরণা পায়। এ জন্য বাবা-মায়েরা প্রায়ই তাদের সন্তানদের নানা ভাবেই উৎসাহিত করেন। সম্প্রতি ভাইরাল এই ভিডিওতেও তেমনই কিছু দেখা গেছে, যাতে বাবা-মাকে মেয়ের বিরাট সাফল্যের জন্য সেরা চমক দিতে দেখা গিয়েছে।

এই মর্মস্পর্শী ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় এবং আবেগঘন ভিডিওটি এখন পর্যন্ত ৭ লক্ষের বেশি মানুষ দেখেছেন। মেয়েটি বিজ্ঞান বিভাগে দ্বাদশ শ্রেণিতে তার স্কুলে প্রথম হয়েছিল এবং NEET পরীক্ষায় সারা দেশে ৮৯৭ তম স্থান অর্জন করেছে। তার মেয়ের এই বিরাট সাফল্যে মা-বাবা মেয়েকে একটি আইফোন উপহার দেন। যা পেয়ে রীতিমত উচ্ছ্বসিত মেয়েটি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: [ বিশ্বের সেরা ‘সুন্দরী পুলিশ আধিকারিক’! কাহিনীতে রয়েছে চমকের ছড়াছড়ি ]

মেয়েটি গত পাঁচ বছর ধরে তার মায়ের পুরনো ফোন ব্যবহার করছিল এবং ভিডিও অনুসারে সে তার বাবা-মায়ের কাছে কখনও কিছু দাবি করেনি। মেয়ের ১৮ তম জন্মদিনে মেয়ের সাফল্য উপলক্ষে বাবা-মা তাদের মেয়েকে একটি আইফোন উপহার দেন। ‘সারপ্রাইজ বক্স খুলতেই’ মেয়েটি আইফোন দেখেই খুশিতে চিৎকার করে ওঠে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Parents give iphone surprise to daughter after passing neet exam