scorecardresearch

বড় খবর

কেপমারির চেষ্টা যুবকের, চলন্ত ট্রেনের জানালায় ঝুলিয়ে মারাত্মক শাস্তি, ভিডিও ভাইরাল

ট্রেন চলতে শুরু করলেই ফোন ছিনতাইয়ের চেষ্টা।

কেপমারির চেষ্টা যুবকের, চলন্ত ট্রেনের জানালায় ঝুলিয়ে মারাত্মক শাস্তি, ভিডিও ভাইরাল
কেপমারির চেষ্টা, চোরকে ট্রেনের জানলায় ঝুলিয়ে রাখল যাত্রীরা, ভিডিও ভাইরাল

বিহারের বেগুসরাইয়ে এক মোবাইল চোরকে এমন শাস্তি দেওয়া হয়েছে যা শুনলে আপনি চমকে উঠবেন! আপনার বুক কেঁপে উঠবে। এক মোবাইল চোর, মোবাইল চুরি করার সময় যাত্রীদের হাতে ধরা পড়ার পর চলন্ত ট্রেনের জানালা থেকে তাকে ঝুলিয়ে রাখা হয় । প্রায় ১৫ কিলোমিটার রাস্তা এভাবে চোরকে নিয়ে যাওয়া হয় বলে খবর।

ভাইরাল ভিডিওতে তাকে নিজের জীবন ভিক্ষা চাইতে দেখা যায়। কিন্তু মানুষ-জন তার কথা শোনেননি। যদিও পরে অভিযুক্তকে জিআরপির কাছে হস্তান্তর করা হয়। ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ধৃত ওই মোবাইল চোর, পঙ্কজ কুমার সাহেবপুর কামাল থানা এলাকার বাসিন্দা।

ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যায়, কীভাবে একজন চোর লোকজনের হাতে ধরা পড়ে এবং ট্রেনের জানালা থেকে ঝুলিয়ে তাকে ১৫ কিলোমিটার রাস্তা নিয়ে যাওয়া হয়। পরের স্টেশনে তাকে জিআরপির হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে ওই ব্যক্তি ট্রেনের জানালা দিয়ে হাত বাড়িয়ে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি তার হাত ধরে ফেলে। কিছুক্ষণের মধ্যেই ট্রেনের গতি বেড়ে যায় এবং যুবকটি চলন্ত ট্রেনের জানালা দিয়ে অনেকক্ষণ ঝুলে থাকে। একটু অসতর্ক হলেই প্রাণ যেতে পারত ওই যুবকের।

ভিডিওটি গত মঙ্গলবারের। রাত ১০:৩০ টা নাগাদ সাহেবপুর কমল-উমেশনগরের স্টেশনের মধ্যে এই ঘটনা ঘটে। সমস্তিপুর-কাটিহার প্যাসেঞ্জার ট্রেনের জানালার পাশে বসে মোবাইলে কথা বলছিলেন এক যাত্রী। ট্রেন চলতে শুরু করলেই চোর যাত্রীর ফোনে টেনে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: [৩৮ সেকেণ্ডেই ৭৫ জেলার নাম, খুদের অবাক করা কাণ্ড! দেখুন ভিডিও ]

ওই ব্যক্তি মুহূর্তেই দুষ্কৃতীর হাত ধরে ফেলেন। এরপর চোরকে ট্রেনে ঝুলিয়ে নিয়ে যাওয়া হয় পরের স্টেশনে। প্রায় ১৫ কিলোমিটার ট্রেনের জানালায় ঝুলে ছিল চোর। এই সময় তিনি জীবনের জন্য ভিক্ষা করতে থাকেন। শেষ পর্যন্ত পঙ্কজ কুমারকে খাগড়িয়া জিআরপির হাতে তুলে দেওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Passengers hang mobile phone thief out through window on moving train for 15 kms