বড় খবর

মাস্ক না পরেই ট্রেনে! কী কাণ্ড হল যুবকের সঙ্গে? ভিডিও ভাইরাল

পরের যে ঘটনা, তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি সেই যুবক।

মাস্ক ছাড়া ট্রেনে উঠে, কার্যত বিপাকে পড়লেন এক যুবক।

মাস্ক ছাড়া ট্রেনে উঠে, কার্যত বিপাকে পড়লেন এক যুবক। ঘটনাটি স্পেনের। করোনা কালে সংক্রমণ ঠেকাতে মাস্ক যে অবধারিত তা জানা সত্ত্বেও মাস্ক না পড়েই ট্রেনে সওয়ার হন ওই যুবক। বেশ কয়েকজন সহযাত্রী তাকে নেমে যেতে বললেও তাতে বিশেষ কর্ণপাত করেনি সে।

কিন্তু তার পরের যে ঘটনা, তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি সেই যুবক। ট্রেনের কয়েকজন মহিলাযাত্রী তেড়ে যান ওই যুবকের দিকে। ধাক্কা মারতে মারতে ট্রেনের দরজার দিকে নিয়ে যান। তারপর, পরবর্তী স্টেশনে ট্রেনের গতি কমতেই ওই যুবককে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয় এক প্রকার ধাক্কা মারতে মারতেই।

ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আড়াই লক্ষের বেশি মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন। তাঁরা অনেকেই এই সচেতনতার ভূয়সী প্রশংসা করেছেন। উল্লেখ্য সমগ্র বিশ্বের সাথে স্পেনেও করোনার দাপট অব্যাহত। এখনও পর্যন্ত প্রায় ৪১ লক্ষের বেশি সংক্রমিত হয়েছেন। মারা গেছেন প্রায় ৮০ হাজার মানুষ।

আরও পড়ুন মেষের মাথায় পাঁচটা শিং! দেখতে মেলা লাগল বাজারে, ভাইরাল ভিডিও

এই পরিস্থিতিতে যুবককে ট্রেন থেকে নামিয়ে দেওয়া একদম সঠিক কাজ বলে কমেন্টে বেশিরভাগ মানুষ উল্লেখ করেছেন। কেউ কেউ আবার কমেন্টে লিখেছেন যুবককে এইভাবে ধাক্কা মারা একদমই সঠিক নয়, এটি শিক্ষিত সমাজ মেনে নেয় না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Passengers throw a guy off a train in spain for not wearing a mask

Next Story
ফ্যানের ফোনবিভ্রাট নিজেই সামলালেন, ঠিক করে মাস্ক পড়ার পাঠও দিলেন আলিয়া ভাটAlia Bhatt, Bollywood, আলিয়া ভাট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com