বড় খবর

মেষের মাথায় পাঁচটা শিং! দেখতে মেলা লাগল বাজারে, ভাইরাল ভিডিও

মহাপ্রলয় কি আসন্ন? প্রশ্ন তুলে দিল ভাইরাল পাঁচ শৃঙ্গের মেষ

মহাপ্রলয় কি আসন্ন? প্রশ্ন তুলে দিল ভাইরাল পাঁচ শৃঙ্গের মেষ

নাইজেরিয়ার বাজারে পাঁচটি শিংযুক্ত একটি বিরল সাদা মেষের ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিরল এই সাদা মেষটিকে দেখার জন্য কৌতুহলী দর্শকদের ভিড় জমে যায়।

গতকাল পবিত্র কোরবানি ইদ উপলক্ষে নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসের একটি বাজারে ভিড় ছিল চোখে পড়ার মতো। প্রচুর সংখ্যায় মানুষ কেনাকাটা করতে ব্যস্ত ছিলেন, প্রথমে বিরল এই মেষটি অনেকের চোখ এড়িয়ে গেলেও কিছুক্ষণ পর তা সকলের নজরে পড়ে। নজরে পড়তেই উৎসাহী মানুষের ভিড় জমতে শুরু করে।

মুহূর্তে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকে আবার এই পাঁচ শৃঙ্গ যুক্ত মেষটির সঙ্গে “স্ট্যাচু অফ লিবার্টির” মুকুটের তুলনা টেনে আনেন। বিরল এই দৃশ্য নেটাগরিকদের মধ্যে প্রচুর হাস্যরস সৃষ্টি করে। ভিডিওটিতে প্রচুর লাইক এবং কমেন্ট পড়ে। ঝড়ের বেগে এই ভিডিও শেয়ার হয়।

আরও পড়ুন কুমিরকে শিক্ষা দিতে গিয়ে এ কী কাণ্ড করল যুবক!

প্রসঙ্গত উল্লেখ্য, ইদের কোরবানির পর্বটি বিশ্বের সকল মুসলিম সম্প্রদায়ের মানুষের কাছে একটি বৃহত্তম এবং পবিত্র ধর্মীয় উৎসব। আল্লার প্রতি ইব্রাহিম তার পুত্রকে বলিদান করার ইচ্ছা প্রকাশ করেন, সেই ইচ্ছার প্রতি শ্রদ্ধা জানাতে এই দিনটি পালিত হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rare five horned ram in nigeria prompts reactions

Next Story
অনুপ্রেরণা! জনতা কার্ফুতে চা খেতে গিয়ে ভাইরাল, নিজেই চায়ের দোকান খুললেন ‘চা কাকু’ভাইরাল চা কাকু, Kolkata News, Bengal News, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com