বড় খবর

শুতে হবে খোলা আকাশের নিচে, বিশ্বের এই আশ্চর্য হোটেল আছে কোথায়?

সমুদ্রতট থেকে প্রায় ৬,৪৬৩ ফুট উচ্চতায় অবস্থিত এই হোটেলের একরাতের ভাড়া প্রায় ১৭ হাজার টাকা।

সুইজারল্যান্ডের সুইস আল্পস পর্বতের কোলে ওপেন এয়ার এই হোটেল।

বেড়াতে যাবেন? কোথায় থাকবেন! কেমন হবে আপনার হোটেলটি? এসকল প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত থাকেন বেড়াতে যাওয়ার আগে সকলেই। আচ্ছা ভাবুন আপনি যে হোটেলে উঠবেন যদি দেখা যায় সেই হোটেলে না আছে কোন ছাদ, না দেওয়াল! অবাক হলেন? শুধুমাত্র এইটুকুতে অবাক হওয়ার মতো কিছুই নেই!

এখন যে হোটেলের ছবি এবং ভিডিও আপনি দেখবেন সেই হোটেলে নেই কোন টয়লেটও। হ্যাঁ ঠিকই পরেছেন। এই হোটেলে উঠলে আপনাকে ব্যবহার করতে হবে পাবলিক টয়লেট। কি ভাবছেন? এত ঝক্কি নিয়ে এমন হোটেলে ওঠার কোন প্রয়োজন নেই! কিন্তু অবাক করা বিষয় হল, এই হোটেলে একবার উঠলে তা আপনার মনে থাকবে সারাজীবন।

নবদম্পতিদের প্রথম পছন্দ, হোটেলটির নাম হল নুল স্টার্ন (Null Stern)। সুইজারল্যান্ডের সুইস আল্পস পর্বতের কোলে ওপেন এয়ার এই হোটেল। মনোরম পরিবেশের সঙ্গে দারুন প্রাকৃতিক দৃশ্য উপভোগ করা যাবে এই হোটেলে। এটি হল একটি ওপেন এয়ার হোটেল। রয়েছে মাত্র একটিই ঘর। যাঁরা এই হোটেল থাকেন তাঁদের মুক্ত আকাশের নিচেই শুতে হয়। ২০১৬ সালে চালু হয়েছিল হোটেলটি। সমুদ্রতট থেকে প্রায় ৬,৪৬৩ ফুট উচ্চতায় অবস্থিত এই হোটেলের একরাতের ভাড়া প্রায় ১৭ হাজার টাকা।

আরও পড়ুন ‘শোবো কোথায়?’, নতুন বউয়ের প্রশ্নে ভ্যাবাচাকা বর, ভাইরাল ভিডিও

তবে হোটেলে থাকার বিষয়টি অনেকাংশেই আবহাওয়ার ওপরে নির্ভর করে। পাহাড় ঘেরা এই স্থানটি অতীব সুন্দর। এই হোটেল থাকতে হলে আগে থেকে করতে হয় বুকিং। যদিও করোনাকালে হোটেলের বুকিং বন্ধ রয়েছে। হোটেল বুকিং বন্ধ রাখার কথা ওয়েবসাইটে ঘোষণাও করেছে কর্তৃপক্ষ। এক্ষেত্রে ২০২১-এ আর বুকিং করা যাবে না বলেই জানান হয়েছে। তবে ২০২২ সাল থেকে আবারও বুকিং করার সুযোগ পাবেন পর্যটকরা। জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন মিডিয়ার সামনেই বিয়ের প্রস্তাব কোচের! হতবাক অ্যাথলিট, Tokyo Olympics-এ আজব কাণ্ড

হোটেলের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন সুন্দর ছবি এবং ভিডিও দেখে আপনি অব্যশই প্রেমে পরে যাবেন হোটেলটির। পাহাড় ঘেরা হোটেলের ছবি এবং ভিডিও দেখেছেন কয়েক লক্ষ মানুষ। সকলেই হোটেলের এই মনমুগ্ধকর পরিবেশের প্রশংসা করে কমেন্টও করেছেন। আবার অজস্র নেটাগরিক করোনা পরবর্তী কালে এই হোটেলে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pay 17k to stay in this open air swiss hotel gives you lifetime experience

Next Story
মিডিয়ার সামনেই বিয়ের প্রস্তাব কোচের! হতবাক অ্যাথলিট, Tokyo Olympics-এ আজব কাণ্ডTokyo Olympics 2020
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com