Pitbull attacks 12 people in Punjab’s Gurdaspur, retired armyman kills dog in self-defence:পিটবুলের ভয়ঙ্কর আক্রমণ, প্রাণ বাঁচাতে কুকুরকে তুলে আছাড় প্রাক্তন সেনা কর্তার | Indian Express Bangla

১২ জনকে পরপর কামড়, প্রাণ বাঁচাতে তুলে আছাড়! সেনাকর্তার মারে মৃত্যু পিটবুলের  

৫টি গ্রামের ১২ জনকে পরপর আক্রমণ পিটবুলের।

১২ জনকে পরপর কামড়, প্রাণ বাঁচাতে তুলে আছাড়! সেনাকর্তার মারে মৃত্যু পিটবুলের  
পিটবুলের ভয়ঙ্কর আক্রমণ, প্রাণ বাঁচাতে কুকুরকে তুলে আছাড় প্রাক্তন সেনা কর্তার

ফের সংবাদ শিরোনামে পিটবুল আক্রমণের ঘটনা। তবে এবার পিটবুলকে পিটিয়ে মেরে ফেলেন অবসর প্রাপ্ত এক সেনা কর্তা। খবর অনুসারে জানা গিয়েছে পাঞ্জাবের গুরুদাসপুর এলাকার ৫টি গ্রামে ১২ জনকে মারাত্মক ভাবে কামড়ায় একটি পিটবুল প্রজাতির কুকুর। সেই সঙ্গে পিটবুলের আক্রমণ থেকে বাদ যায়নি গৃহপালিত পশুও। কুকুরটি এরপর যখন লাফিয়ে প্রাক্তন সেনা কর্তার হাতে পরপর কামড় বসাতে থাকে,  ঠিক তখনই অদম্য সাহসে কুকুরটির দুটো কান ধরে তুলে তাকে আছাড় মারে ওই সেনা কর্তা। এরপর গ্রামবাসীরা ওই সেনা কর্তাকে উদ্ধারে এগিয়ে আসেন সকলেই মিলে পিটিয়ে মেরে ফেলে পিটবুল প্রজাতির কুকুরকে।

দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে একাধিক বার উঠে এসেছে পিটবুল আক্রমণের ঘটনা। কখনও বৃদ্ধার পেট খুবলে খেয়ে তাকে হত্যা করা থেকে শিশুর চোয়ালে পরপর আক্রমণ পিটবুলের। এবার পাঞ্জাবের গুরুদাসপুর এলাকার ৫টি গ্রামের ১২ জন বাসিন্দা পিটবুলের আক্রমণের মুখে পড়ে মারাত্মক ভাবে আহত হন। তাদের মধ্যে বেশ কয়েকজনকেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

জানা গিয়েছে কুকুরটি প্রথমে আক্রমণ করে দিলীপ কুমার নামে এক বৃদ্ধকে। তাঁকে বাঁচাতে এসে গুরুতর আহত হয় তারই ভাই। এরপর কুকুরটি আশেপাশের অঞ্চলে ১২ জন কে আক্রমণ করে। পরের দিন ভোর ৫ টা নাগাদ ফাঁকা মাঠে মর্নিং ওয়াকে আসা মানুষজনদের ওপর ঝাঁপিয়ে পড়ে ভয়ঙ্কর প্রজাতির এই কুকুর। তারই মধ্যে ছিলেন এক সেনা কর্তাও।

আরও পড়ুন: [ ৬২১ টাকাতেই স্মার্টফোন! পুজো উপলক্ষে ঘরে আনুন 5G মোবাইল, সেরা অফার দিচ্ছে Redmi ]

কুকুরটি সেনা কর্তার হাতে পরপর কামড়াতে থাকে। জানা গিয়েছে ওই সেনা কর্তার নাম শক্তি সিং। তিনি ওই অবস্থায় কুকুরটির দুকান ধরে তাকে তুলে মাটিয়ে আছাড় মারেন। এরপর সেনা কর্তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন গ্রামবাসীরা । তারা সকলে মিলে পিটিয়ে কুকুরটিকে হত্যা করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে কুকুরটির মালিকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pitbull attacks 12 people in punjabs gurdaspur retired armyman kills dog in self defence

Next Story
জানেন রতন টাটার ভাললাগার কাজ কোনটি, ভিডিওতে নিজেই ফাঁস করলেন সেকথা…..