scorecardresearch

বড় খবর

নিজের হাতে রাস্তার ময়লা-আবর্জনা পরিষ্কার করলেন মোদী, দেখুন ভিডিও

‘স্বচ্ছ ভারত মিশনের’ বার্তা দিতেই কী এদিন প্রগতি ময়দান টানেলে ঘুরে নিজের হাতে নোংরা পরিষ্কার করেছেন মোদী?

Narendra Modi, Modi Pragati Maiden tunnel, Pragati Maiden tunnel inauguration, Modi picking up litter, Modi picks up litter, India news
নিজের হাতে রাস্তার ময়লা-আবর্জনা পরিষ্কার করলেন মোদী,

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার নয়াদিল্লিতে প্রগতি ময়দান ইন্টিগ্রেটেড ট্রানজিট করিডোর প্রকল্পের মুল টানেল ও পাঁচটি  আন্ডারপাস উদ্বোধন করেন।  এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে ছিল বিশিষ্টজনদের সমাহার। তারই মাঝে ভাইরাল হয়েছে এক ভিডিও যেখানে টানেলের ভিতর পড়ে থাকা নোংরা আবর্জনা নিজের হাতেই সাফ করতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে। স্বচ্ছ ভারত মিশনের বার্তা দিতেই কী এদিন প্রগতি ময়দান টানেলে ঘুরে নিজের হাতে নোংরা পরিষ্কার করেছেন মোদী, তা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

সংবাদ সংস্থা এএনআই-এর শেয়ার করা একটি ভিডিওতে প্রধানমন্ত্রী মোদীকে প্রগতি ময়দান ইন্টিগ্রেটেড ট্রানজিট করিডোর পরিদর্শন করার সময় সেখানে পড়ে থাকা জলের বোতল সঙ্গে আরও কিছু নোংরা আবর্জনা নিজের হাতেই পরিষ্কার করতে দেখা গিয়েছে। আজ থেকে টানেলটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। প্রগতি ময়দান ইন্টিগ্রেটেড ট্রানজিট করিডোর প্রকল্পটি তৈরিতে খরচ হয়েছে ৯২০ কোটি টাকা।

পিএমও-এর এক বিবৃতিতে বলা হয়েছে যে , ‘করিডোরটির লক্ষ্য হল প্রগতি ময়দানে তৈরি হওয়া নতুন বিশ্বমানের প্রদর্শনী এবং কনভেনশন সেন্টারে সমস্যামুক্ত এবং মসৃণ প্রবেশাধিকার প্রদান করা যাতে এই স্থানে অনুষ্ঠিত অনুষ্ঠানগুলিতে প্রদর্শক ও দর্শনার্থীরা সহজেই অংশগ্রহণ করতে পারেন’।

আরও পড়ুন: [‘অন্ধ’ ভক্তের হাতে ‘প্রাণ’ পেলেন অভিনেতা সোনু সুদ!]

প্রধানমন্ত্রীকে এভাবে সদ্য উদ্বোধন হওয়া টানেলের রাস্তা থেকে আবর্জনা কুড়িয়ে নিতে দেখে অবাক হন অনেকেই। ৯২০ টাকার এই প্রজেক্ট ঘিরে দিল্লির সড়ক পথে পরিবহন আরও উন্নত হবে বলে মনে করা হচ্ছে। প্রধানমন্ত্রী বলেন, এই ঘটনায় মানুষের জীবনযাত্রার ক্ষেত্রে সুবিধা আগের চেয়ে অনেকটাই বেশি হবে। তবে বিরোধীরা এটাকে স্রেফ রাজনৈতিক চমক বলেই তোপ দেগেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pm modi picks up litter at newly opened pragati maidan tunnel