scorecardresearch

বড় খবর

কানের সামনে ভেঁপু! আজব শাস্তি পুলিশের, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

ভিডিওটি এখনও পর্যন্ত ১ লাখ ৮৭ হাজারের বেশি ভিউ হয়েছে।

কানের সামনে ভেঁপু! আজব শাস্তি পুলিশের, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়
আজব শাস্তি পুলিশের

হাতে ভেঁপু! মিনিটে মিনিটে সেই ভেঁপু বাজিয়ে মানুষজনকে অতিষ্ঠ করে তোলে ২ যুবক। মেলা থেকে ফেরার পথে ২ যুবকের এমন কাণ্ড মানুষজন একেবারে অতিষ্ঠ হয়ে ওঠেন। বেশ কিছুক্ষণ ধরেই এই দৃশ্য দেখছিলেন কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। যুবকদের এমন কাণ্ডে তৎপর কর্তব্যরত পুলিশ আধিকারিকরাও। ২ যুবককে এমন অভিনব শাস্তি দিয়েছেন পুলিশ আধিকারিকরা যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যা দেখে আপনি আপনার হাসি থামাতে পারবেন না। ভাইরাল এই ভিডিওতে পুলিশ কর্মীরা অভিনব কায়দায় ২ যুবককে শাস্তি দিয়েছেন। ভিডিওটি দেখে মানুষজন পুলিশকর্মীদের প্রশংসা করছে। এই ভিডিওতে স্পষ্ট দেখা যায় দুই যুবক নবরাত্রি উপলক্ষে মেলা থেকে বাড়ি ফিরছে। তারা রাস্তার ধারে দাঁড়ানো মানুষজনের কানের সামনে ভেঁপু বাজাতে দেখা যায়।

আরও পড়ুন: [ জীবনের ঝুঁকি নিয়েই বাঘের সঙ্গে সেলফি, ভিডিও দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা ]

ঠিক তখনই পুলিশের নজর পড়ে ওই যুবকদের ওপর, যারা বাঁশি বাজিয়ে মানুষকে বিরক্ত করতে ব্যস্ত। এ সময় কর্তব্যরত পুলিশ কর্মীরা প্রথমে দুজনকেই ডাকেন। এরপর এক জনকে অন্যজনের কানে বাঁশি বাজাতে বলেন, প্রথমে আসতে বাঁশি বাজালেও পরে পুলিশ কর্মীদের ধমকে জোরে বাঁশি বাজাতে বাধ্য হয় সে। এরপর অন্য জনকেও একই কাজ করার নির্দেশ দেন পুলিশ কর্মীরা। পুলিশ কর্মীরা জোরে বাঁশি বাজানোর জন্য তাদের ধমক দেন। এর পর তাদের দুজনকেই কান ধরে ওঠবস করার নির্দেশ দেন পুলিশ কর্মীরা।

এই ভিডিওটি শেয়ার করেছেন বিহারের এক শিক্ষক। এর ক্যাপশনে লেখা- বেশি করে বাজাও ভেঁপু । ভিডিওটি এখনও পর্যন্ত ১ লাখ ৮৭ হাজারের বেশি ভিউ হয়েছে। একই সঙ্গে ভিডিওটিতে লাইক করেছেন আট হাজার মানুষ। যেখানে ভিডিওটি রিটুইট হয়েছে ১ হাজার বার। মানুষজন ভিডিওটি খুব পছন্দ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Police punished two men for intentionally blowing toy trumpet to ears of pedestrians