scorecardresearch

বড় খবর

প্রেমকে পরিণতি দিতেই ‘লিঙ্গ বদল’! ছাত্রীকেই বিয়ে স্কুল শিক্ষিকার, কাহিনী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রেমকে পরিণতি দেওয়ার জন্য নিজের ‘লিঙ্গ পরিবর্তন’ করে মহিলা থেকে পুরুষ হয়ে গল্প এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রেমকে পরিণতি দিতেই ‘লিঙ্গ বদল’! ছাত্রীকেই বিয়ে স্কুল শিক্ষিকার, কাহিনী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
প্রেমকে পরিণতি দেওয়ার জন্য নিজের ‘লিঙ্গ পরিবর্তন’ করে মহিলা থেকে পুরুষ হয়ে গল্প এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রেমে সবকিছুই হয়তো সম্ভব। ছাত্রীর প্রেমে পড়ে লিঙ্গ বদল শিক্ষিকার! এমনই এক খবর তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। আর এই প্রেমকে কুর্নিশ জানিয়েছেন সকলেই। রাজস্থানের ভরতপুর জেলায়, এক শরীর শিক্ষার এক শিক্ষিকা স্কুলেরই এক ছাত্রীর প্রেমে পড়েন। প্রেমকে পরিণতি দেওয়ার জন্য নিজের ‘লিঙ্গ পরিবর্তন’ করে মহিলা থেকে পুরুষ হয়ে গল্প এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, শরীর শিক্ষার শিক্ষিকা মীরা স্থানীয় এক সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। মীরা স্কলের ছাত্রী কল্পনা’র প্রেমে পড়েন। কল্পনা কবাডিতে রীতিমত ওস্তাদ। রাজ্য স্তরে কাবাডি প্রতিযোগিতাতেও তিনি অংশ নেন। দুজনের মধ্যে প্রেম এতটাই বেড়ে যায় যে মীরা নিজেই ‘লিঙ্গ বদলের’ কথা ভাবেন। দুই পরিবারও তাদের এই সম্পর্কে আপত্তি জানায় নি। দিন দুয়েক আগেই মীরা তার ‘প্রেমিকা’ কল্পনাকে বিয়ে করেন।

বিয়ের পর দুজনকেই খুবই খুশি। দুজনের বিয়েতে উভয় পরিবারও খুব খুশি। লিঙ্গ বদলের পর মীরা থেকে আরভ হওয়ার পর বর জানান, আমি একটি সরকারি স্কুলে শরীর শিক্ষার শিক্ষক। গ্রামেরই ছাত্রী কল্পনা খেলাধূলায় খুব ভাল ছিল। সেই সময় আমরা দুজনেই প্রেমে পড়ে যাই।

সব সময় ভাবতাম আমি ছেলে- মীরা

ওই শিক্ষিকা বলেন, “আমি শুরু থেকেই লিঙ্গ পরিবর্তন করতে চেয়েছিলাম। ২০১২ সালে একটি খবরে প্রথম লিঙ্গ বদলের কথা জানতে পারি, তখন থেকেই ভাবছিলাম কোথায় এবং কীভাবে আমিও লিঙ্গ বদল করে নিজের ভালবাসাকে আপন করে নেব। তখনই ইউটিউবের মাধ্যমে জানতে পারি। দিল্লিতে এক ডাক্তার রয়েছে যিনি লিঙ্গ পরিবর্তনের সার্জারি করেন। আমি সেখানে গিয়ে আমার চিকিৎসা করি, চিকিৎসা শুরু হয় ২০১৯ সাল থেকে এবং শেষ অস্ত্রোপচার হয় ২০২১ সালে। কল্পনা সব সময় আমার পাশে ছিল।

আরও পড়ুন: [ শৈশবের স্মৃতিতে ডুব দিয়ে ‘নস্ট্যালজিক’ নেটিজেনরা, ভাইরাল ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয় ]

আমি মেয়ে হয়ে জন্মেছি, কিন্তু আমার মধ্যে সব সময় এক পুরুষ বিরাজ করে। তাই আমি আমার লিঙ্গ বদলের সিদ্ধান্ত নিই। মাত্র দু’দিন আগে আমার ছাত্রী কল্পনাকে বিয়ে করি। আমাদের পরিবারের সদস্যরা এই বিয়েতে দারুণ খুশি।”

পাত্রী কল্পনা বলেন, “আমার স্কুলে শরীর শিক্ষার শিক্ষিকা ছিলেন, মীরা, আমার খেলাধূলা থেকে শুরু করে আমি আজ পর্যন্ত যা কিছু আছি সেই ‘আরভে’র কারণেই। আমি ওকে বিয়ে করে খুশি। ও সার্জারি না করলেও আমি ওকে বিয়ে করতে প্রস্তুত ছিলাম। আমার পরিবারের সদস্যরাও আমাদের এই সম্পর্কে রাজি ছিলেন। আমার স্বামী তার লিঙ্গ পরিবর্তন করেছে, সে এখন পুরুষ। আমরা মাত্র ২ দিন হল বিয়ে করেছি”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Rajasthan teacher got gender changed for student love getting married in bharatpur