scorecardresearch

বড় খবর

নামেই ভিরমি, খেতে ছ্যাঁকা, ঝড় তোলা নামে ‘রেস্তোরাঁ বিভ্রাট’

রেস্তোরাঁটি লাবদারের পরিবর্তে পনির ল্যাব্রাডর লিখেছে, যা একটি কুকুরের জাত

নামেই ভিরমি, খেতে ছ্যাঁকা, ঝড় তোলা নামে ‘রেস্তোরাঁ বিভ্রাট’

যখনই মানুষজন রেস্তোরাঁয় যান, প্রথম যে জিনিসটি দেখে্ন তা হল রেস্তোরাঁর মেনুকার্ড। মেনুর বৈচিত্র্যতেই ফুটে ওঠে রেস্তোরাঁর আভিজাত্য। অজস্র অপশনের মধ্যে থেকে লাঞ্চ অথবা ডিনারের জন্য কোন আইটেম বাছবেন তা ভাবতেই অনেকটাই সময় চলে যায়। অনেক সময় এমনও হয় যে খাবারের নাম দেখে অনেক সময় সেটির সম্পর্কে ধারণা করা কঠিন হয়ে পড়ে।

এমনও অনেক জায়গায় দেখা যায়, মেনুতে থাকা খাবারের নামগুলো এতই অদ্ভুত যে সেই জিনিসটা কী তা বুঝতেই মানুষের কালঘাম ছুটে যায়। তবে এখন এই সংক্রান্ত একটি খবর সোশ্যাল মিডিয়ার সংবাদ শিরোনাম। একটি রেস্তোরাঁ মেনুতে খাবারের নাম লেখার সময় কিছু ত্রুটি মানুষের মধ্যে বিরাট বিভ্রান্তি তৈরি করেছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

পছন্দের খাবারের ক্ষেত্রে মানুষজন পনিরের আইটেম বেশ দারুণ পছন্দ করেন। কারণ পনিরের হরেক রেসিপি উঠে আসে মেনু কার্ডে। পনিরের আইটেমের মধ্যে রয়েছে কড়াই পনির, শাহী পনির, পনির আচারি ও অন্যান্য অনেক খাবার। এমনই একটি আইটেম পনির লাবদার। যা মানুষের খুব পছন্দের। কিন্তু একটি রেস্তোরাঁর মেন্যুতে পনির লাবদারের বদলে অন্য কিছু লেখা। যা এখন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে।

আরও পড়ুন: [ পথেই হার্ট অ্যাটাক, সিপিআরে রক্ষা, মহিলা পুলিশকর্মীকে কুর্নিশ ]

লেখিকা ও কলামিস্ট নন্দিতা আইয়ার টুইটারে এই ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে তিনি তার ক্যাপশনে লিখেছেন, ” রেস্তোরাঁটি লাবদারের পরিবর্তে পনির ল্যাব্রাডর লিখেছে, যা একটি কুকুরের জাত।” তার এই টুইট সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Restaurant typo error wrote paneer labrador instead of paneer lababdar