'পুষ্পা জ্বরে' আক্রান্ত রাশিয়া! 'সামি সামি' গানে নজরকাড়া নাচ, দেখুন সেরা ভিডিও :Russian Girls Dance To Saami Saami Ahead Of Pushpa’s Release In Russia . Watch | Indian Express Bangla

‘পুষ্পা জ্বরে’ আক্রান্ত রাশিয়া! ‘সামি সামি’ গানে নজরকাড়া নাচ, দেখুন সেরা ভিডিও

রিলটি ১৪ হাজারের বেশি ভিউ এবং ৭০০ লাইক পেয়েছে।

‘পুষ্পা জ্বরে’ আক্রান্ত রাশিয়া! ‘সামি সামি’ গানে নজরকাড়া নাচ, দেখুন সেরা ভিডিও

বর্তমানে আট থেকে আশি সকলেই মত্ত ইনস্টা রিলে। বর্তমান পরিস্থিতিতে যার প্রবণতা বৃদ্ধি পেয়েছে আরও। ইনস্টা রিল বানিয়েই অনেকে পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।

আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত পুষ্পা: দ্য রাইজ এই বছরের অন্যতম হিট ছবি। রাশিয়ায় ছবিটি 8 ডিসেম্বরে মুক্তি পেতে চলছে। বিশ্বব্যাপী তোলপাড় ফেলার পর এই ছবির গান ছুঁয়ে গিয়েছে রাশিয়ান আনুরাগীদের। যার মধ্যে রয়েছে শ্রীভল্লী, ওও আন্তাভা এবং সামি সামি-এর মতো জনপ্রিয় গান।

আরও পড়ুন: [ পোষ্যের ‘সোনায় মোড়া’ জন্মদিন! সাড়ে তিনশো অথিতির উপস্থিতিতে জমে উঠলো আসর ]

সম্প্রতি নাটালিয়া ওদেগোভা নামের এক সুন্দরী যুবতী ‘সামি সামি’ গানে দুর্দান্ত নেচে সেই ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে, তিনি পেশায় একজন ভারতীয় নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার। একটি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেছেন নাটালিয়া যেখানে তাকে তার ‘গার্ল গ্যাংয়ের’ সঙ্গে ‘সামি সামি’ গানে নজরকাড়া নাচ পরিবেশন করতে দেখা যায়। যা এই মুহূর্তে ভাইরাল নেটনাগরিকদের একাংশের মধ্যে।

‘পুষ্পা: দা রাইজ’ ছবির ইতিমধ্যেই জনপ্রিয় হওয়া ‘সামি সামি’ গানে লাল শাড়ি ও সবুজ মানানসই ব্লাউজে এই গানের সিগনেচার স্টেপ করেছেন এই ‘রাশিয়ান গার্ল’। রাশ্মিকা মান্দানার এই গানের সঙ্গে নাচ চূড়ান্ত জনপ্রিয় হয়েছে সকলের মাঝে। এবার সেই সিগনেচার স্টেপ করেই ভাইরাল হল মেয়েটি। তার নাচের স্টেপ দেখেই স্পষ্ট তিনি যথেষ্ট দক্ষ নৃত্য পরিবেশনা। নিজের প্রোফাইলে নিজেকে নৃত্যশিল্পী হিসেবেই চিহ্নিত করেছেন মেয়েটি।

বর্তমানে এটি এখন ট্রেন্ডিং গান। সকলেই এই গানের সিগনেচার স্টেপ করে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। নাটালিয়া তাদের মধ্যে অন্যতম। এর আগেও তার নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। ক্লিপটিতে মস্কোর রেড স্কোয়ারে ঐতিহাসিক জাদুঘরের সামনে ছয় জন সুন্দরী ‘রাশিয়ান মহিলা’ গানের স্টেপগুলিতে পা মিলিয়েছেন। রিলটি ১৪ হাজারের বেশি ভিউ এবং ৭০০ লাইক পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Russian girls dance to saami saami ahead of pushpas release in russia watch

Next Story
পোষ্যের ‘সোনায় মোড়া’ জন্মদিন! সাড়ে তিনশো অথিতির উপস্থিতিতে জমে উঠলো আসর