scorecardresearch

মাস্টার ব্লাস্টার যখন মাস্টার শেফ! রাঁধুনি শচীনের ভিডিও মন জয় করল নেটিজেনদের

Sachin Tendulkar: রান্নার হাতও যে মাস্টার ব্লাস্টারের মারাত্মক তা দেখে অবাক অনুরাগীরা।

Sachin Tendulkar, Cooking Video, Viral Video, Trending, Salt Bae, Facebook, Instagram, Bangla news, benagali news, bangla news today, bengali news today
রান্নাঘরে ব্যাট নয়, ছুরি-খুন্তি নিয়ে জলখাবার বানাতে দেখা গেল শচীনকে।

করোনাকালে যখন গৃহবন্দি জীবন, সেইসময় বহু রথী-মহারথীই নানান ব্যতিক্রমী কাজে পটু হয়েছেন। তারকাদের হাতযশ দেখার মতো। ব্যক্তিগত জীবনে তারকারা কেমন তাও সোশ্যাল মিডিয়ার মারফত এখন আর গোপন নয়। কোয়ারেন্টাইন ভিডিওগুলি এখন নেটদুনিয়ায় মুখরোচক-বিনোদনে ভরপুর। সেরকমই একটি ভিডিও পোস্ট করে নেটজনতার মন জয় করলেন মাস্টার ব্লাস্টার।

কথা হচ্ছে ক্রিকেট ঈশ্বর শচীন তেণ্ডুলকরের। বাইশ গজ ছেড়েছেন অনেক দিন হল, ব্যাট-প্যাড পুরোপুরি তুলে না রাখলেও এখন কমই দেখা যায় খেলতে। তবে রান্নার হাতও যে মাস্টার ব্লাস্টারের মারাত্মক তা দেখে অবাক অনুরাগীরা। রান্নাঘরে ব্যাট নয়, ছুরি-খুন্তি নিয়ে জলখাবার বানাতে দেখা গেল শচীনকে। রাঁধুনী শচীন আবার লাইভ কমেন্ট্রি করে রেসিপি বলে গেলেন। ক্রিকেট দুনিয়ার অভিজ্ঞতা থেকে ডিম ফেটানোর চেষ্টা করলেন ভিডিওতে।

আরও পড়ুন করোনার ‘সুপার স্প্রেডার’! মুসৌরির জলপ্রপাতে পর্যটকদের ঢল, ভয় ধরাবে ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে রান্না করতে করতে শচীন বললেন, “এটা সবার জন্য আশ্চর্যের। কেউ জানে না আমি কী রান্না করছি, এমনকী আমিও না।” মজার ছলে শচীনের কথা মন জিতেছে অনুরাগীদের। এরপর ফ্রাইং প্যান থেকে ওমলেট ওল্টাতে দেখা গেল তাঁকে। তাতে তিনি বললেন, “এটাতে আমি মাস্টার।”

তবে সবাইকে আশ্চর্য করে তুর্কিশ শেফ নুসরত গোকচে বা জনপ্রিয় সল্ট বে-র মতো কায়দায় রান্নায় নুন ছেটান শচীন। এরপর ব্রেকফাস্টের উপর টমেটো স্লাইস করে দিয়ে পাশে সসেজ গ্রিল রাখেন শচীন। রাঁধুনি শচীনের ভিডিও দেখে আপ্লুত ফ্যানরা। শচীনের ফেসবুক পেজে এই ভিডিও ৭৭ লক্ষ বার ভিউ হয়েছে। নিজের ইনস্টাগ্রামে পুরো ভিডিওটি পোস্ট করেছেন শচীন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkars cooking video goes viral on social media