বড় খবর

করোনার ‘সুপার স্প্রেডার’! মুসৌরির জলপ্রপাতে পর্যটকদের ঢল, ভয় ধরাবে ভাইরাল ভিডিও

Viral Video: শারীরিক দূরত্বর বালাই নেই, মাস্ক ছাড়া গিজগিজ করছে মানুষের মাথা।

Trending News, Viral Video, Covid Super Spreader, Coronavirus, Covid Protocol, Bangla News, Bengali News, Bangla News Today, Bengali News Today
শারীরিক দূরত্বর বালাই নেই, মাস্ক ছাড়া গিজগিজ করছে মানুষের মাথা।

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার ভ্রুকুটির মধ্যেই ভয়াবহ ছবি ধরা পড়ল উত্তরাখণ্ডের মুসৌরিতে। কোভিড বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে কেম্পটি জলপ্রপাতে পর্যটকদের ঢল দেখে চোখ কপালে ওঠার জোগাড়। শারীরিক দূরত্বর বালাই নেই, মাস্ক ছাড়া গিজগিজ করছে মানুষের মাথা। জলপ্রপাতের নিচে দাঁড়িয়ে জলকেলিতে মত্ত আট থেকে আশি। সেলফি নিচ্ছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়েছে এই ভয় ধরানো ভিডিও। প্রথমে 100ThingsInLudhiana নামে একটি ট্রাভেল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিও পোস্ট করা হয়। বুধবার সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। সপ্তাহান্তে ভিড়ের ঠেলায় করোনাকে দাওয়াত দেওয়ার মতো অবস্থা মুসৌরিতে।

প্রসঙ্গত, সংক্রমণ নিম্নমুখী হতেই উত্তর ভারতের পার্বত্য এই রাজ্যগুলিতে পর্যটনের দ্বার খুলে দেওয়া হয়েছে। শিথিল হয়েছে বিধিনিষেধ। একইসঙ্গে উত্তর ভারতে কয়েকদিন ধরে তাপপ্রবাহের জেরে পাহাড়ে ভিড় জমিয়েছেন পর্যটকরা। কয়েক দিন আগে হিমাচলের মানালির ভিডিও-ছবি ভাইরাল হয়েছে। বহু মানুষের ভিড় দেখা গিয়েছে মানালির ম্যাল এলাকায়।

আরও পড়ুন মাঝ সমুদ্রে বিধ্বংসী আগুন! ভিডিও দেখে তোলপাড় ইন্টারনেট

অনেকেই এই ছবি দেখে আঁতকে উঠছেন। তৃতীয় ঢেউ আছড়ে পড়তে দেরি হবে না যদি এই পরিস্থিতি থাকে। নেটিজেনরা বেপরোয়া পর্যটকদেরই দোষ দিচ্ছেন দায়িত্বজ্ঞানহীনতার জন্য। ধরমশালাতেও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই ভুলে যাচ্ছেন, অতিমারী এখনও শেষ হয়নি। তার আগে করোনার ভয় ভুলে এভাবে বিধিভঙ্গ হতে থাকলে তৃতীয় ঢেউয়ে ভয়াবহ পরিস্থিতি হবে, বলছেন বিশেষজ্ঞরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tourists throng kempty falls flouting covid 19 protocols

Next Story
Trending: মাঝ সমুদ্রে বিধ্বংসী আগুন! ভিডিও দেখে তোলপাড় ইন্টারনেটTrending, Ocean of Fire, Viral News, Bangla news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com