রানাঘাট ছাড়িয়ে ‘ভাইরাল’ রানু, তাঁর নিউ লুকে ছেয়ে গেছে নেটপাড়া

পরনে গোলাপি রঙের সিল্কের শাড়ি, নখে লাল নেলপলিশ, কপালে 'স্বাগতালক্ষ্মী'-র স্টাইলে লাল টিপ। এমনই লুকে অনুষ্ঠান করলেন রানাঘাটের স্টেশনে বসে থাকা 'ভাইরাল' রানু মণ্ডল।

By: Kolkata  Updated: August 9, 2019, 12:12:09 PM

ত্বক এখন মসৃণ, চুলে স্মুদনিং করা, পরনে গোলাপি রঙের সিল্কের শাড়ি, নখে লাল নেলপলিশ, কপালে ‘স্বাগতালক্ষ্মী’-র স্টাইলে লাল টিপ। এমনই লুকে অনুষ্ঠান করলেন রানাঘাটের স্টেশনে বসে থাকা ‘ভাইরাল’ রানু মণ্ডল। চেনা যাচ্ছে না তাঁকে! রানাঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষা করতেন, স্টেশনের দোকানে কাজ করতেন তিনি। স্বামী, মেয়ে, ঘর-সম্পতি সব হারিয়ে গেলেও তাঁর জীবনে রয়ে গেছে গান আর সুমধুর কণ্ঠ। যার ওপর ভর করে তিনি আজ সেলেব্রিটি তকমা পেয়ছেন।

সূত্র: ফেসবুক সূত্র: ফেসবুক

‘লতা কণ্ঠি’ নামে খ্যাত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই মহিলাই অনায়াসে গেয়ে ফেলেন ‘পন্না কি তমান্না হ্যায় কে হীরা মুঝে মিল যায়ে’ ও ‘ইক প্যায়ার  কা নগমা হ্যায়’-র মতো হাজার একটা লতার গাওয়া গান। বয়স হয়ে গেছে, তবুও ভুলে যাননি গানের কথা।

আরও পড়ুন: রানাঘাট স্টেশনে এই মহিলার গলায় গান শুনে তাজ্জব নেটপাড়া

সূত্র: ফেসবুক সূত্র: ফেসবুক

শোনা যাচ্ছে, তাঁর কাছে এখন অনেক গানের অফার আসছে। ফিরেছেন মেয়েও। কিন্তু স্টেজে বা চ্যানেলে গান গাইতে গেলে ভোল বদলের প্রয়োজন রয়েছে। কারণ রাস্তায় থেকে গায়ে জমেছে নোংরা, ধুলো জমে চুলে জট পাকিয়েছে, বহুদিন তাতে পড়েনি তেল ও শ্যাম্পু। কিন্তু এখন কি আর তা শোভা পায়? তাই যারা তাঁকে গান গাওয়ার অফার দিয়েছেন তাদের মধ্যেই একজন তাঁকে নিয়ে যান বিউটি পার্লারে।

সূত্র: ফেসবুক সূত্র: ফেসবুক

পেডিকিওর, ম্যানিকিওর, ফেসিয়াল, স্পা, ট্যান রিমুভ করে ভোল বদলে গিয়েছে রানু মন্ডলের। পার্লারের এসির হাওয়ায় এত পরিষেবা সত্যিই কোনো দিন স্বপ্নেও হয়ত দেখেন নি রানু।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Singer ranu at ranaghat became celebrity change her look

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং