scorecardresearch

বড় খবর

যানজটে জেরবার, মেট্রো’য় চেপে বিয়ের আসরে কনে, দেখুন ভিডিও

হাসিই বলে দিচ্ছে সে তার সিদ্ধান্তে কনে কতটা খুশি।

যানজটে জেরবার, মেট্রো’য় চেপে বিয়ের আসরে কনে, দেখুন ভিডিও

প্রতিদিন রাস্তাঘাটে যানবাহনের দীর্ঘ সারি, ট্র্যাফিক জ্যামে নাজেহাল মানুষজন। দিল্লি-কলকাতা, চেন্নাই, ব্যাঙ্গালুরু, শহর বদল হলেও ট্র্যাফিক জ্যামের চিত্রে এতটুকুও বদল নেই। এমন পরিস্থিতিতে অতীতে এক চিকিৎসকের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যিনি সময়মতো অস্ত্রোপচার করতে পায়ে হেঁটেই হাসপাতালে গিয়েছিলেন। এখন ব্যাঙ্গালুরুতে এক কনের চমকে দেওয়ার মত ভিডিও সামনে এসেছে।

সময়মত বিয়ের লজে পৌঁছাতে গাড়ি ছেড়ে মেট্রোতে সওয়ার তিনি। আর এই ভিডিও মুহূর্তেই তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিওতে নববধূকে মেট্রোতে ভ্রমণ করতে দেখা যায়। আসলে কনেকে বিয়ের মঞ্চে পৌঁছতেই মেট্রোর সওয়ার হতে হয়েছিল। রাস্তায় এতটাই জ্যাম ছিল, যে তিনি সময় মত বিয়ের মঞ্চে হাজির হতে পারতেন না। তাই কনের মাথায় আসে এমনই অভিনব আইডিয়া, যাতে সময় এবং খরচ দুটোই বাঁচল। কনের কাহিনী এখন দাবানলের মত ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।  

আরও পড়ুন: [ এঁদো গলি ছেড়ে ‘স্বপ্নের রাজপথ’, দুই বোনের গল্প চমকে দেবে ]

৩০-সেকেন্ডের এই ভিডিওতে, কনেকে মেট্রোতে চড়তে দেখা যাচ্ছে। কনেকে প্রথম গেট থেকে মেট্রোতে প্রবেশ করতে দেখা যায়। এর পরে, তাকে মেট্রো কোচে বসে থাকতে দেখা যায়। তার হাসিই বলে দিচ্ছে সে তার সিদ্ধান্তে কতটা খুশি। এরপর বিয়ের অনুষ্ঠানে পৌঁছে মঞ্চে বসে থাকতে দেখা যায় কনেকে। তবে মেয়েটি কনের সাজে মেট্রোতে এলে অন্য যাত্রীরা কিছুটা বিভ্রান্ত হয়ে পড়েন। কিন্তু কনে বিনা সংকোচে বিন্দাস মেট্রোতে চড়ে সময়মতো বিয়ের মঞ্চে পৌঁছে যায়।

কনের এই ভিডিওটি ১৬ জানুয়ারি টুইটার হ্যান্ডেল @ForeverBLRU থেকে পোস্ট করা হয়েছিল। তিনি ক্যাপশনে লিখেছেন –  যানজটে আটকে থাকার পর, কনে তার গাড়ি ছেড়ে মেট্রো ধরে বিয়ের অনুষ্ঠানে হাজির হল। এই ভিডিও ভাইরাল হয়েছে, যা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে। এখন পর্যন্ত এই ক্লিপটি চার হাজারের বেশি ভিউ এবং ১৫০ টিরও বেশি লাইক পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Smart bengaluru bride take metro to reach wedding hal