বড় খবর

মহিলার মুখ থেকে বেরোল ৪ ফুট সাপ, ভয়ে শিহরিত সবাই, রইল ভিডিও

ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে, চিকিৎসক হাতে গ্লাভস পরিহিত অবস্থায় মহিলার মুখে টিউব প্রবেশ করিয়ে সাপটি বের করে আনছেন। যা দেখে ভয়ে বিস্ময়ে শিহরিত সবাই।

মহিলার মুখ থেকে বেরোল ৪ ফুট লম্বা সাপ। চাঞ্চল্যকর ঘটনার ভিডিও আপাতত নেট দুনিয়ায় ভাইরাল। মহিলার শরীরেই ঢুকে পড়ে সাপ। পরে মুখ থেকে বের করে প্রাণে বাঁচানো হল তাঁকে।

ঘটনাটি দাগেস্থানের লেভাসি গ্রামের। দুঃস্বপ্নের এমন কান্ড ঘটার পরে এখনো আতঙ্কে রয়েছেন সেই মহিলা। জানা গিয়েছে, গ্রামের বাড়িতে ঘুমিয়ে পড়ার পর মুখ দিয়ে সাপ ঢুকে যায় সেই মহিলার। তিনি ঘুণাক্ষরেও টের পাননি।

আরও পড়ুন সৌরভ-মমতার জন্যই ইনভেস্টর প্রাপ্তি, জানালেন দেবব্রত সরকার

ডেইলি মেইল-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘুম থেকে ওঠার পর মহিলা বেশ শরীর খারাপ অনুভব করেন। তৎক্ষণাৎ হাসপাতালে ছোটেন তিনি। তারপর অনেস্থেটিক প্রয়োগ করে শরীর থেকে সাপ বের করা হয়। চিকিৎসক মহিলার মুখ থেকে সাপ বের করছেন, এমন ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে, চিকিৎসক হাতে গ্লাভস পরিহিত অবস্থায় মহিলার মুখে টিউব প্রবেশ করিয়ে সাপটি বের করে আনছেন। একজন মহিলা নার্সকে দেখা যাচ্ছে সেই সাপ হাতে বিস্ময়ের সঙ্গে তাকিয়ে রয়েছেন। মহিলার মুখ থেকে সাপ বের করার পর নার্সটি সাপটিকে বালতিতে রেখে দেন। রুমে থাকা প্রত্যেকেই মুখ থেকে সাপ বের করার ঘটনা চাক্ষুস করে রীতিমত শিহরিত। তা তাদের দেখেই বোঝা যাচ্ছে। অনেককেই বিস্মিত হয়ে চিৎকার করতে শোনা গিয়েছে ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Snake slithers into womans mouth while she slept viral video

Next Story
ডোরা কাটা দাগ কুকুরের গায়ে, বেজায় চটে গিয়েছেন নেট নাগরিকরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com