মদ খেয়ে বেসামাল রণবীর; দেখে নিন কী করলেন তিনি

মদের নেশায় চুর আলাউদ্দিন খিলজিকে আবিষ্কার করা গেল কোথায়? পদ্মাবতকে ছাড়া কী করলেন রণবীর? ইতিমধ্যে ভাইরাল সে ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

By: Kolkata  Published: May 10, 2018, 12:16:24 PM

সোনম কাপুরের বিয়ে নিয়ে কয়েকদিন ধরে হুল্লোড় চলছে সোশ্যাল মিডিয়াতেও। খানদের গলায় গান হোক বা কনের বাবার উত্তাল নাচ, সেসব ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। তবে এবারে যে ছবি প্রকাশ্যে এসেছে তা দেখে চক্ষু চড়কগাছ হতে পারে আপনার। নেশায় চুর হয়ে সিঁড়ির এক কোনায় বসে আছেন পদ্মাবতের আলাউদ্দিন খিলজি।

আরও পড়ুন : সোনমের রিসেপশনের কিভাবে আসর মাত করলেন বাবা অনিল কপুর?

ভীষণ ঘরোয়া ভাবে বিয়ে করলেও সোনমের রিসেপশন পার্টিতে বসেছিল চাঁদের হাট। এই পার্টি উপলক্ষে এক ছাদের তলায় হাজির হয়েছিল গোটা টিনসেল টাউন। শাহরুখ খান, সলমন খান, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, কঙ্গনা রানাওয়াত, করিনা কাপুর খান, সইফ আলি খান, করণ জোহর সমেত বলিউডের ছোট-বড় নায়ক-নায়িকারা উপস্থিত ছিলেন মুম্বইয়ের লীলা প্যালেস হোটেলে। করণ জোহর চমক দিয়েছিলেন সোনমের প্রেম রতন ধন পায়ো সিনেমার গানে নেচে। তবে দিন সন্ধ্যার সেরা সারপ্রাইজ প্যাকেজটি ছিল সোনমের বাবা স্বয়ং অনিল কপুরের থেকে। মেয়ের বিয়েতে প্রাণখোলা নাচে তিনি স্মরণ করালেন তাঁর নায়ক-সময়ের কথা। আর তাতে যোগ্য সংগত দিলেন সলমন খান, শাহরুখ খান এবং রণবীর সিং। কাকার ছন্দে পা মেলালেন অর্জুন কাপুরও।

আরও পড়ুন : ধুমধাম বিয়ের পর জমকালো রিসেপশন সোনমের, মাতলেন বলি তারকারা

সোনমের বিয়েতে যে বিন্দাস পার্টি মুডে ছিল রণবীর তা ভিডিও দেখেই আন্দাজ করাই যায়, দীপিকা ছাড়াই একচেটিয়া নেচে গেলেন রণবীর। সোশ্যাল মিডিয়ার একটি ট্রোল বলছে রণবীর নাকি দীপিকার ছবি ইনস্টায় দেখার পর এরকম উন্মাদ হয়ে যান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonamkishaadi ranveer singh sonam kapoor anand ahuja reception drunk videos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং