scorecardresearch

বড় খবর

‘প্রতিবন্ধী’ হয়েও খাবারের স্টল চালিয়ে নজির যুবকের, ভিডিও ভাইরাল!

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি হাত থাকা না সত্বেও একা হাতে স্টলের সব কাজ কর্ম সামলাচ্ছেন বিশেষভাবে সক্ষম যুবক।

Malad,Mumbai,pav bhaji,Specially Abled,viral video"
'প্রতিবন্ধী' হয়েও খাবারের স্টল চালিয়ে নজির যুবকের

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এমন কাহিনী ভাইরাল হয়, যেগুলো আমাদের অনুপ্রাণিত করে। বেঁচে থাকার রসদ সরবরাহ করে। তেমনই এক ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। অন্যের ওপর নির্ভরশীল না হয়ে থেকে নিজের চেষ্টায় বিশেষ ভাবে সক্ষম এক যুবক মুম্বইতে একটি পাওভাজির স্টল চালাচ্ছেন। সেই যুবকের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে বিশেষভাবে সক্ষম ওই যুবকের নাম মিতেশ গুপ্তা। হাসিমুখে জীবনের সঙ্গে সংগ্রাম চালিয়ে মুম্বইয়ে একটি ফাস্টফুডের স্টল চালাচ্ছেন। জানা গিয়েছে কয়েক বছর আগে একটি মর্মান্তিক দুর্ঘটনায় মিতেশের একটি হাত বাদ যায়। তারপর থেকেই জীবনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন বছর ৩০ এর এই যুবক। ১৬ জুলাই ভিডিওটি টুইটারে শেয়ার হতেই তা ভাইরাল হয়। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ভিডিওটি।

আরও পড়ুন: [বাবা-মেয়ের গলায় ভাইরাল হল কিশোর-আশার চিরনতুন গান, ভিডিও ভাইরাল!]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি হাত থাকা না সত্বেও একা হাতে স্টলের সব কাজ কর্ম সামলাচ্ছেন ওই যুবক। অদম্য মনে জোরে জীবন যুদ্ধে লড়াই জারি রেখে চলেছেন তিনি। এক হাত না থাআ সত্বেও তাকে স্টলে যাবতীয় কাজ করতে এমনকী সবজী কাটতে, রান্না করেও দেখা গিয়েছে। একা হাতে নিজের স্টল সামলে রুজি-রুটির ব্যবস্থা করে সমাজের কাছে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন মিতেশ।

https://platform.twitter.com/widgets.js

তাঁর সততা ও পরিশ্রম নেটিজেনদের মুগ্ধ করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “মানুষের পক্ষে কিছুই অসম্ভব নয়, আপনার কেবল নিজের ওপর বিশ্বাস থাকা উচিত। অনুপ্রেরণাদায়ক ঘটনা।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “স্পর্শকাতর ! খুবই অনুপ্রেরণামূলক।

তৃতীয় একজন মন্তব্য করেছেন “ যুবককে সম্মান ও উদ্যোগকে সাধুবাদ জানাই’! চতুর্থ একজন মন্তব্য করেছেন অনুপ্রেরণামূলক ইচ্ছাশক্তির প্রতি শুভেচ্ছা! পূর্ব মালাডের নির্মলা কলেজের কাছেই গড়ে ওঠা পেয়ারেলাল পাও ভাজি নামের স্টলটি এখন সাধারণ মানুষের কাছে আকর্ষণের কেন্দ্রবিদু।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Specially abled man runs pav bhaji stall in mumbai netizens say jazba hona chahiye