scorecardresearch

বড় খবর

বাবা-মেয়ের গলায় ভাইরাল হল কিশোর-আশার চিরনতুন গান, ভিডিও ভাইরাল!

বাবা-মেয়ের এই ডুয়েট ভাইরাল হতেই তাতে প্রায় ৪০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।

dad daughter, viral video, kishore kumar, nutan, evergreen bollywood, twitter, yeh raaten ye mausam
বাবা-মেয়ের গলায় ভাইরাল হল কিশোর-আশার চিরনতুন গান

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান হৃদয়গ্রাহী ভিডিও ভাইরাল হয়ে থাকে। এখন সকলেই সোশ্যাল মিডিয়াকে বেছে নেন কম সময়ে নিজের প্রতিভাকে সকলের মাঝে পৌঁছে দিতে। সম্প্রতি বাবা-মেয়ের এক ডুয়েট গানে ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভিডিওতে বাবার সঙ্গে তাল মিলিয়ে কিশোর কুমারের একটি জনপ্রিয় গাইতে দেখা গিয়েছে একরত্তি মেয়েক। ভাইরাল এই ভিডিওতে কিশোর কুমার এবং আশা ভোঁসলের জনপ্রিয় গান ‘ইয়ে রাতেন ইয়ে মৌসম’ গান্টি পরিবেশন করতে দেখা গিয়েছে বাবা-মেয়েকে। অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় বাবার সঙ্গে গলা মিলিয়েছেন একরত্তি মেয়ে। প্রশংসায় ভরে গিয়েছে এই ভিডিও!

আমলা অবনীশ শরণ টুইটারে শেয়ার করেছেন এই ভিডিও। আর শেয়ার হতেই তা মুহূর্তেই ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে বাবা-মেয়ের এই জুটি Dili Ka Thug জনপ্রিয় সিনেমার কিশোর কুমার এবং আশা ভোঁসলের সুপারহিট গান ইয়ে রাতেন ইয়ে মৌসম গানটি গাইছেন। সিনেমাটি ১৯৫৮ সালে রিলিজ করে। কিশোর কুমার এবং নূতন অভিনীত এই গানটি আজও জনপ্রিয় সকলের কাছে । অনেকের কাছেই এই ছবি এবং ছবির গান আজও চিরনতুন।

আরও পড়ুন: [সিরিঞ্জ দেখেই কেঁদে ভাসালেন দুঁদে পুলিশ কর্তা, ভিডিও ভাইরাল!]

বাবা-মেয়ের এই ডুয়েট ভাইরাল হতেই তাতে প্রায় ৪০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সেই সঙ্গে অজস্র কমেন্টে প্রশংসার ঝড় বইতে শুরু করেছে। গানটি অনেকেই নস্ট্যালজিক করে তুলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This dad daughter duos melodious performance of kishore kumar song will soothe your soul