scorecardresearch

বড় খবর

ভিড় বাসে চিঁড়েচ্যাপটা, আরামের ঘুম ‘চারপেয়ে’র! মহানুভবতাকে কুর্নিশ নেটপাড়ার

এখনও পর্যন্ত ভিডিওটি ৫০ হাজারের বেশি মানুষ দেখেছেন। সকলেই যাত্রীদের মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন।

ভিড় বাসে চিঁড়েচ্যাপটা, আরামের ঘুম ‘চারপেয়ে’র! মহানুভবতাকে কুর্নিশ নেটপাড়ার

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই ভাইরাল হচ্ছে নানান আকর্ষণীয় ভিডিও! এমনই একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে টুইটারে। যা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, একটি ভিড় বাসে একটি পথকুকুর দুটি সিট জুড়ে আরামে ঘুমিয়ে রয়েছে। একই সঙ্গে আরও অনেক যাত্রী সেই বাসে দাঁড়িয়ে রয়েছেন। তবে বাসের কেউ তাকে বিরক্ত করেনি। আরামের সঙ্গে ঘুমিয়ে যাত্রা শেষ চারপেয়েটি। এমন ভিডিও দেখে মানুষজন একেবারে অবাক। অনেকেই ভিডিওটিতে নানান মজার কমেন্টও করেছেন ।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ‘স্টেফানো এস ম্যাগি’ নামের এক ব্যবহারকারী। এর ক্যাপশনে লেখা, ‘যদিও বাসে ভিড় ছিল, কিন্তু মানুষজন কোন ভাবেই কুকুরটিকে বিরক্ত করেন নি’। ভিডিওতে দেখা যাচ্ছে বাসে বিপুল সংখ্যক যাত্রী। অনেকে বসে কেউ আবার দাঁড়িয়ে রয়েছেন। এর পরে ক্যামেরা প্যান করলে দেখা যায়, একটি কুকুর দুটি সিট দখল করে আরামে ঘুমাচ্ছে। সেই সঙ্গে আরও অনেক যাত্রীকে পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ভিডিওটি বুধবার পোস্ট করা হয়েছে এবং এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। একই সময়ে, এই ভিডিওটি সাড়ে তিন হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে।

আরও পড়ুন: [ কোভিড কালের প্রিয় বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা, আহ্লাদে আটখানা ‘চারপেয়ে’, দেখুন মিষ্টি ভিডিও! ]

ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, বাসে প্রচুর মানুষ দাঁড়িয়ে আছেন, তবুও কেউই বসার জন্য কুকুরটির ঘুমের ব্যাঘাত ঘটায়নি। এ জন্য সোশ্যাল মিডিয়ার মানুষজন বাসের যাত্রীদের প্রশংসা করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে পৃথিবীতে এখনও মহানুভবতা বেঁচে আছে। অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, এই যুগেও এমন দৃশ্য দেখাটাই বড় কথা। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে যাত্রীদের স্যালুট যারা নিজেরা দাঁড়িয়ে কুকুরটিকে ঘুমাতে সাহায্য করেছে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Story of sleeping dog in bus goes viral