scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

খালি রঙের বালতিতেই সুরের ঝড়! ‘ড্রামারের’ প্রতিভায় মজে নেটপাড়া, ভিডিও ভাইরাল

বিরল প্রতিভা

খালি রঙের বালতিতেই সুরের ঝড়! ‘ড্রামারের’ প্রতিভায় মজে নেটপাড়া, ভিডিও ভাইরাল

শিল্প অর্থের উপর নির্ভরশীল নয়, এই বিষয়টি লক্ষাধিক ভিডিওতে বহু মানুষ বার বার প্রমাণ করেছেন। অনলাইনে প্রতিভাবান মানুষের হাজার হাজার ভিডিও দেখা যায় যারা তাদের প্রতিভা দিয়ে সবার মন জয় করে নেয়। কিছু লোককে স্রেফ টাকার অভাবে রাস্তাতেই তাদের শিল্প প্রতিভা প্রদর্শন করতে দেখা যায়। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে একজন ‘ড্রামারের’, যিনি ভিডিওতে ড্রাম সেট হিসেবে খালি বালতি, ক্যান ব্যবহার করছেন।

ইউটিউবে রাস্তার ড্রামারের একটি দুর্দান্ত ভিডিও ভাইরাল হয়েছে। যিনি খালি বালতি নিয়েই সুরের জাদুতে ঝড় তুলতে দেখা গিয়েছে। ইউটিউবে শেয়ার করা এই ভিডিওতে এক ব্যক্তিকে বেশ কয়েকটি খালি রঙের বালতি নিয়ে রাস্তায় বসে থাকতে দেখা যায়। তারপরে গান বাজানো শুরু করে এবং এই বালতিগুলিকে ড্রাম সেটে পরিণত করেন।

আরও পড়ুন: [ নববধূকে দেখেই যুবকের উদ্দাম নাচ! ‘ব্যর্থ প্রেমিক’ বলে কটাক্ষ নেটিজেনদের ]

এই দুর্দান্ত ভিডিওটি “ইউটিউব” ব্যবহারকারী উইলিয়াম ওয়েই আপলোড করেছেন। এই ভিডিওটি শেয়ার করার পরই ভাইরাল হয়ে যায়, ভিডিও এখন পর্যন্ত  ২কোটির বেশি ভিউ হয়েছে। পাশাপাশি ভিডিওটিতে এখন পর্যন্ত চার লক্ষ লাইক পড়েছে এবং ব্যবহারকারীরা এই ভিডিওটিতে হাজার হাজার মন্তব্যও করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ” দুর্দান্ত প্রতিভা, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আসলে, তিনি খুব প্রতিভাবান। তার রাস্তায় পারফর্ম করা উচিত নয়, তার স্থান একটি বিখ্যাত ব্যান্ডে হওয়া উচিত।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Street drummer turns trashy buckets into drum set amazed internet viral video